ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
১০৩

২০ হাজার মানুষের হাতে পতাকা, মুখে ‘জয় বাংলা’ স্লোগান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবসের সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে পতাকা র‌্যালি হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় ডিসির কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়। 

র‌্যালিতে সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশ নেন। এ সময় তারা বাংলাদেশ ও বিজয়ের পক্ষে বিভিন্ন স্লোগান দেন। শহরের বিভিন্ন এলাকায় ঘুরে নবাবগঞ্জ কলেজ মাঠে গিয়ে শেষ হয় র‌্যালি। সেখানে তারা পতাকা নাড়িয়ে মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান।

কলেজ মাঠে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসি, ডিসি এজেডএম নূরুল হক, অতিরিক্ত ডিসি তাজকির উজ্জামান, অতিরিক্ত এসপি ইকবাল হোছাইন, মুক্তিযোদ্ধাদের পক্ষে আব্দুস সালাম ও রুহুল আমীন। 

অতিরিক্ত ডিসি তাজকির উজ্জামান জানান, জেলার প্রায় দেড়শ’ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী মিলিয়ে প্রায় ২০ হাজার মানুষ এই র‌্যালিতে অংশ নেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ বলেন, চাঁপাইনবাবগঞ্জে আমার দেখা সবচেয়ে বড় পতাকা র‌্যালি এটি। এর আগে আমরা খুব ছোট ছোট পতাকা র‌্যালি দেখেছি। নতুন প্রজন্ম যে তাদের দেশ তাদের পতাকাকে বুকে ধারণ করে বেঁচে আছে এই র‌্যালিতে এতো মানুষের অংশগ্রহণ তারই প্রমাণ।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর