ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫৬

২৫ তথ্য কর্মকর্তাকে নিয়ে উল্টে গেল বাস, আহত ৫

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য মন্ত্রণালয়ের তিন অধিদফতরের ২৫ জন কর্মকর্তাকে নিয়ে খুলনায় যাওয়ার সময় ডিভাইডারের সঙ্গে ধাক্কায় গ্রিনলাইন পরিবহনের একটি বাস উল্টে গেছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে রূপসা সেতুর টোল প্লাজায় এ ঘটনা ঘটে।

বাসে থাকা সহকারী তথ্য কর্মকর্তা ফেরদৌস জানান, গণযোগাযোগ অধিদফতরের ১৪ জন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের ৯ জন, তথ্য অধিদফতরের দুইজন দশম গ্রেডের কর্মকর্তা তিন দিনের ভ্রমণ প্রশিক্ষণে খুলনায় যাচ্ছিলেন। রূপসা সেতু পার হওয়ার পর চালক নিয়ন্ত্রণ হারালে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়।

তিনি আরো জানান, এ ঘটনায় চার কর্মকর্তা ও বাসের হেলপার আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছে।

রূপসা সেতুর টোল প্লাজার সিস্টেম প্রকৌশলী তৌফিক আহমেদ রনি বলেন, বাসের চালকের চোখে ঘুম ছিলো। এ কারণেই তিনি নিয়ন্ত্রণ হারিয়েছেন। বাসের ধাক্কায় ডিভাইডারটি ভেঙে তিনশ গজ দূরে চলে গেছে।

এই বিভাগের আরো খবর