ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১২

৫০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে পরিচালকসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

টার্কি  মুরগির ১৯শ খামারিদের কাছ থেকে ৫০ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে ঠাকুরগাঁওয়ে রংধনু শপিং লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় (৪৫) ও তার স্ত্রী মুক্তি রানী (৪০) কে  গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। 

বাবলু রায় সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়ের ছেলে ও রংধনু ট্রেডার্সের মালিক।

শনিবার দুপুরে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার তাজমহল রোড থেকে তাদের গ্রেপ্তার করে। 

তার বিরুদ্ধে ঠাকরগাঁও থানায় ৫০ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে ৩ টি মামলা রয়েছে এবং ২০ টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে গোয়েন্দা পুলিশ এক প্রেসব্রিফিং এ সাংবাদিকদের এসব তথ্য জানান মাললার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রবিউল ইসলাম। তিনি আরো বলেন, খামারিদের টাকা আত্মসাৎ করে ৩ মাস ধরে  গা ঢাকা দিয়েছিল ওই পরিচালক। গোপন সূত্রে তার উপস্থিতি টের পেয়ে অভিযোন চালিয়ে বাবলু রায়কে গ্রেপ্তার করা হয়। 

ওই কর্মকর্তা আরো বলেন, আটক বাবলু ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগি পালনে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের টার্কি মুরগি দিয়ে নগদ টাকা হাতিয়ে নেয়। 

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওয়াহেদ আলী, এসআই রুপকুমার, এএসআই নবিউল, প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক এর প্রতিনিধি বৃন্দ। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর