সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

৭৩৬

৬ মাসের জামিন পেলেন ব্যারিস্টার মইনুল

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তি করার অভিযোগে রংপুর ও জামালপুরে দায়ের করা মানহানির দুই মামলায় ছয় মাসের জামিন পেয়েছেন ব্যারিস্টার মইনুল হোসেন। একইসঙ্গে দুই মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত করে সেগুলোর নথি তলব করেছেন হাইকোর্ট। বুধবার বিচারপতি রেজাউল করিম ও বিচারপতি জাফর আহমেদের বেঞ্চ ব্যারিস্টার মইনুলকে জামিন দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন খন্দকার মাহবুব হোসেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মাসুদ রানা।

মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় দেশের বিভিন্ন জেলায় ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে একাধিক মামলা হয়। এর আগে তিন মামলায় জামিন পান তিনি। আরো দুই মামলায় জামিন হওয়ায় এ পর্যন্ত মোট পাঁচ মামলায় জামিন পেলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের এই উপদেষ্টা।

গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মইনুল হোসেন 'চরিত্রহীন' মন্তব্য করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় ওঠে।

এ নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে ঢাকার মহানগর হাকিম (সিএমএম) আদালতে মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। একই অভিযোগ এনে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আরেকটি মামলা হয়। যদিও মামলা দু’টিতে হাইকোর্ট থেকে জামিন নেন ব্যারিস্টার মইনুল।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর