• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৪ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

সর্বশেষ:
শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে-সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান কর্মসূচি শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি আরব প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হাকিমপুরের মৃৎশিল্পীরা দেশের ৬৮টি কারাগারের ৮৫ হাজার কারাবন্দিকে টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু

মামার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে প্রাণ গেল স্কুলছাত্রীর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

মামার বাড়ি বেড়াতে এসে গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয়া নদীতে ডুবে তানিয়া আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের বালিয়ামারী (চড়পাড়া খেয়াঘাট) এলাকার করতোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে, গোসল করতে নেমে দুপুর ২টার দিকে নদীতে ডুবে নিখোঁজ হয় তানিয়া। তানিয়া আক্তার গোবিন্দগঞ্জ উপজেলার তালুক রহিমাপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। সে তালুক রহিমাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, গত দুই দিন আগে তানিয়া আক্তার মামাতো বোনের বিয়ের দাওয়াতে খেতে পৌর শহরের চড়পাড়া গ্রামের মামা বুলু মিয়ার বাড়িতে আসে। শুক্রবার দুপুর ২টার দিকে তানিয়া তার দুই মামাতো বোনের সাথে করতোয়া নদীতে গোসল করতে যায়। এসময় হঠাৎ তানিয়া নদীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করেও তানিয়ার সন্ধান পায়নি। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তানিয়াকে উদ্ধারের চেষ্টা করেন। এরপর দীর্ঘ চার ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে মৃত অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি জানান, গোসল করতে নেমে করতোয়া নদীতে ডুবে যায় তানিয়া। পরে দীর্ঘ চেষ্টার পর নদী থেকে মৃত অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পানিতে ডুবে মৃত্যুর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।