• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

মামার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে প্রাণ গেল স্কুলছাত্রীর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

মামার বাড়ি বেড়াতে এসে গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয়া নদীতে ডুবে তানিয়া আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের বালিয়ামারী (চড়পাড়া খেয়াঘাট) এলাকার করতোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে, গোসল করতে নেমে দুপুর ২টার দিকে নদীতে ডুবে নিখোঁজ হয় তানিয়া। তানিয়া আক্তার গোবিন্দগঞ্জ উপজেলার তালুক রহিমাপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। সে তালুক রহিমাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, গত দুই দিন আগে তানিয়া আক্তার মামাতো বোনের বিয়ের দাওয়াতে খেতে পৌর শহরের চড়পাড়া গ্রামের মামা বুলু মিয়ার বাড়িতে আসে। শুক্রবার দুপুর ২টার দিকে তানিয়া তার দুই মামাতো বোনের সাথে করতোয়া নদীতে গোসল করতে যায়। এসময় হঠাৎ তানিয়া নদীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করেও তানিয়ার সন্ধান পায়নি। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তানিয়াকে উদ্ধারের চেষ্টা করেন। এরপর দীর্ঘ চার ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে মৃত অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি জানান, গোসল করতে নেমে করতোয়া নদীতে ডুবে যায় তানিয়া। পরে দীর্ঘ চেষ্টার পর নদী থেকে মৃত অবস্থায় তানিয়ার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পানিতে ডুবে মৃত্যুর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।