• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৪ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

সর্বশেষ:
শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে-সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান কর্মসূচি শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি আরব প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হাকিমপুরের মৃৎশিল্পীরা দেশের ৬৮টি কারাগারের ৮৫ হাজার কারাবন্দিকে টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু

ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিল সংযোগ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের সেবার বিনামূল্যে নয় দশমিক আট ঘনমিটার আয়তনের পাঁচটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে ‘সংযোগ-কানেকটিং পিপল’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন সংগঠনের কর্মীরা।

এ উপলক্ষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার ও আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপল, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান, আসাদুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সংগঠনের সদস্য প্রকৌশলী নাহিন, রাতুল, প্রান্ত, শিহাব, সেজান, অঙ্কুর, সৌধসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সারা দেশে করোনা মোকাবেলায় ‘সংযোগ-কানেকটিং পিপল’ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ইতোপূর্বে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল কর্তৃপক্ষকে একশটি ননব্রিদিং মাস্ক, ১০ লিটারের একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, দুইটি অক্সিজেন সিলিন্ডার, ৮টি অক্সিজেন ফ্লোমিটার দেয়।

এছাড়া চিকিৎসকের পরামর্শে বাসা-বাড়িতে থাকা রোগীদের কাছেও সংগঠনের পক্ষ থেকে অক্সিজেন সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। করোনা চিকিৎসায় আগামীতে আরো বড় পরিসরে বিভিন্ন উপকরণ বিতরণ করা হবে বলে জানান সংগঠনের সদস্যরা।