• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঠাকুরগাঁওয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলো ‘হৃদয়ে রঙিন ফাউন্ডেশন’     

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

ঠাকুরগাঁওয়ে লকডাউনে বেকার হয়ে পড়া ১০০ অসহায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলার ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে রঙিন ফাউন্ডেশন’। তাদের দেওয়া এই খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায়রা।

গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে সংগঠনটির আয়োজনে জেলা স্কুল বড় মাঠে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা। এ সময় প্রতি পরিবারে পাঁচ কেজি চাল, তিন কেজি ডাল, চার কেজি আলু ও একটি করে সাবান দেওয়া হয়।

হাতে খাদ্যসামগ্রী পেয়ে আনন্দিত হয়ে আম্বিয়া খাতুন নামের একজন বলেন, ‘আমার স্বামী একজন রিকশাচালক। লকডাউনের পর থেকেই ইনকাম নেই স্বামীর। কী দিয়ে, কী করে সংসার চালাব, তা নিয়ে চিন্তিত ছিলাম। আজ এই স্কুল-কলেজের ছাত্ররা আমাকে খাদ্যসামগ্রী দিয়েছে। আমি অনেক খুশি। আল্লাহ তাদের ভালো করুক।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্টো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, হৃদয়ে রঙিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হানিফ বিন রফিক, সাধারণ সম্পাদক এসএম ইসফার, সহসভাপতি নাদিয়া সরকার নদী প্রমুখ।

এছাড়াও কর্মসূচিতে সংগঠনের সদস্য তাবিয়া তারান্নুম, তাওফিক এলাহি হিরক, সোহানি ইসলাম সপাপ্তি, শারমিলা, আলী আরিফ, আবির আল রাইয়ান, তানভির আনজুম হিমেল, ওয়াজিহ তাওসিফ চৌধুরী উপস্থিত ছিলেন।

সভাপতি হানিফ বিন রফিক বলেন, সমাজের অসহায়দের পাশে থাকার চেষ্টায় কাজ করে যাচ্ছি আমরা। ঈদের আগেও আমরা ১০০ জনের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছি। আজও দিলাম ১০০ জনকে। আমাদের নিজস্ব টাকার দিয়ে এসব দেওয়া হয়। বিত্তবানরাও যদি আমাদের মাধ্যমে এই মহামারির সময়ে অসহায়দের পাশে থাকে তাহলে অনেক ভালো হয়।