• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৪ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

সর্বশেষ:
শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে-সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান কর্মসূচি শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি আরব প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হাকিমপুরের মৃৎশিল্পীরা দেশের ৬৮টি কারাগারের ৮৫ হাজার কারাবন্দিকে টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু

কুড়িগ্রামে ফ্রি-ফায়ার গেম খেলায় আটক ১১ কিশোর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

কঠোর লকডাউন চলাকালীন সময়ে কুড়িগ্রাম শহরের বিভিন্ন প্রান্তে মোবাইল নিয়ে আসক্ত হয়ে পরেছে কিশোররা। বন্ধ প্রতিষ্ঠানের মাঠে, গাছের তলায়, কোন অবকাঠামোর আড়ালে ও আবডালে অথবা ছোট ছোট চায়ের দোকানগুলোতে ভীড় জমিয়ে আড্ডার পাশাপাশি চলে মোবাইল গেম অথবা ফ্রি-ফায়ার গেম খেলা। 

এমন অভিযোগ পেয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার (৩১জুলাই) দুপুরে শহরের পৌরবাজারস্থ এলজিইডি বস্তিমোড়ে অভিযান চালায়। এসময় একটি চায়ের দোকানে ১১জন কিশোর ফ্রি-ফায়ার গ্রেম খেলারত অবস্থায় আটক করা হয়। এসময় জব্দ করা হয় তাদের মোবাইলগুলো। পরে অভিভাবকদের ডেকে নিয়ে মুসলেকার মাধ্যমে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়। এসময় বন্ধ করে দেয়া হয় চায়ের দোকান।

এ ব্যাপারে কুড়িগ্রাম পৌরবাজার কমিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ জানান, সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এখানে ২০/২৫জন যুবক লকডাউন উপেক্ষা করে আড্ডার পাশাপাশি অনলাইন পাবজিসহ বিভিন্ন মোবাইল গেম খেলায় মগ্ন থাকে। পুলিশি অভিযানের পর বাজার কমিটি নজরুলের চায়ের দোকানটি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, মোবাইলে ফ্রি-গেম খেলার সময় নজরুলের চায়ের দোকান থেকে ১১ কিশোরকে আটক করা হয়। এদের অনেকেই এসএসসি, এইচএসসি ও স্নাতক পড়ুয়া। পরে মুসলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।