ব্রেকিং:
দেশে নতুন করে লকডাউনের কোন চিন্তা-ভাবনা নেই: স্বাস্থ্যমন্ত্রী
  • সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে শান্তিপূর্ণ বিশ্ব গড়ুন- প্রধানমন্ত্রী যৌথভাবে মৈত্রী দিবস পালন করবে ঢাকা-দিল্লি রংপুরে এখন মঙ্গা নেই, উন্নয়ন দৃশ্যমান: বাণিজ্যমন্ত্রী হাবিপ্রবিতে ইউনিটভিত্তিক ভর্তি প্রক্রিয়া শুরু ট্রাকচাপায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত

রংপুর নগরীতে পৃথক অভিযানে ২ মাদক কারবারিকে গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

রংপুর নগরীতে পৃথক অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদ ও ৪০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আলম নগর পীরপুর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে গোলাম রসুল (৪৮) ও মুন্সি পাড়া (কবরস্থান সংলগ্ন) এলাকার আমজাদ হোসেনের ছেলে আরিফ হোসেন (২৪)।

এর আগে বুধবার(২০ অক্টোবর) রাতে রংপুর মহানগরীর কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন ২৭ নং ওয়ার্ডস্থ স্টেশন বাজার মুসলিমপাড়া পোস্ট অফিসের সামনে রাস্তার উপর থেকে ১০ লিটার চোলাই মদ উদ্ধারসহ গোলাম রসুলকে (৪৮) গ্রেফতার করা হয়।

অপরদিকে, পৃথক আর একটি অভিযানে কোতয়ালী থানাধীন ১৯ নং ওয়ার্ডের মেডিকেল পূর্বগেট টুটুলের গ্যারেজের সামন থেকে আরিফ হোসেনকে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণ, নকল ও অননুমোদিত ঔষধ নির্মূলে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।