ব্রেকিং:
দেশে নতুন করে লকডাউনের কোন চিন্তা-ভাবনা নেই: স্বাস্থ্যমন্ত্রী
  • সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে শান্তিপূর্ণ বিশ্ব গড়ুন- প্রধানমন্ত্রী যৌথভাবে মৈত্রী দিবস পালন করবে ঢাকা-দিল্লি রংপুরে এখন মঙ্গা নেই, উন্নয়ন দৃশ্যমান: বাণিজ্যমন্ত্রী হাবিপ্রবিতে ইউনিটভিত্তিক ভর্তি প্রক্রিয়া শুরু ট্রাকচাপায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত

পরীক্ষা দিতে না পারায় আত্মহত্যা করলো এসএসসি পরীক্ষার্থী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১  

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পরীক্ষা দিতে না পারায় স্বপন কুমার রায় নামে এক এসএসসি (কারিগরি) পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। গত রোববার উপজেলার রাতোর ইউনিয়নের ফরিঙ্গাদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত স্বপন কুমার রায় ওই গ্রামের সুভাষ কুমার রায়ের ছেলে। সে নেকমরদ কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্বপনের বাবা সুভাষ কুমার রায় জানান, ২১ নভেম্বর স্বপনের পরীক্ষা ছিল। কিন্তু ভুল করে পরীক্ষার রুটিনে পরীক্ষা নেই দেখে ওই দিন সে পরীক্ষা দিতে যায়নি। বিকেলে সহপাঠীর কাছে জানতে পারে তার পরীক্ষা ছিল। এ কথা শুনে স্বপন মানসিকভাবে ভেঙে পড়ে। রাতে সে খেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে। আনুমানিক রাত ১১টার দিকে সে চিৎকার করে এবং আমরা জানতে পারি সে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়েছে। 

স্বপনকে চিকিৎসার জন্য প্রথমে নেকমরদ ও রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় সোমবার দুপুরে মারা যায়।

স্বপনের বন্ধু সোহান বলেন, আমরা পরীক্ষা দিতে গিয়ে দেখি স্বপন পরীক্ষা দিতে আসেনি। আমরা ফোনে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি। কিন্তু তাকে ফোনে পাওয়া যায়নি। পরে জানতে পারি সে সকালে তার বাবার সঙ্গে মাঠে ধান কাটতে গেছে।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ সৎকার করার জন্য এডিএম বরাবর একটি লিখিত আবেদন করেছেন। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।