• মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৭ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মাসেতু জাতীয় সম্পদ, বিরোধিতাকারীরা জাতির শত্রু: হাইকোর্ট নিজের ভাগ্য নয়, জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ যুক্তরাজ্যকে এক লাখ রোহিঙ্গা নিতে অনুরোধ বাংলাদেশের বিএনপির নেতিবাচক রাজনীতি পদ্মার গহীনে নিমজ্জিত: ওবায়দুল কাদের

সুন্দরগঞ্জে কচুরিপানার নিচ থেকে নারীর মরদেহ উদ্ধার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজের ৮ দিন পর আশা আক্তার (২৫) নামে এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের দুলাল গ্রামের মনোরঞ্জন খালের কচুরিপানার নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়বের পুর্ব দুলাল গ্রামের মৃত দেলদার হোসেনের ছেলে কবির উদ্দিন মন্ডলের সঙ্গে প্রায় ৫মাস পুর্বে গাইবান্ধা সদর উপজেলার কিশামত মালিবাড়ি (ধর্মপুর) গ্রামের আবু সামার শারীরিক প্রতিবন্ধী মেয়ে আশা আক্তারের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মনোমালিন্য চলে আসছিল। এরই একপর্যায়ে গত ১৬ জুন দুপুরে পারিবারিক কলহের জের ধরে কবির উদ্দিন তার স্ত্রী আশা আক্তারকে মারপিট করে। এরপর থেকে ওই গৃহবধূর সন্ধান না পাওয়ায় তার মা শহিনুর বেগম গত ১৯ জুন থানায় একটি গুমের মামলা দায়ের করেন।

এ মামলায় পরদিন পুলিশ আশা আক্তারের স্বামী কবির উদ্দিন মন্ডলকে গ্রেপ্তার করে গৃহবধূর সন্ধান উদঘাটনে ৩দিনের রিমান্ডে নেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি কবির গত বুধবার রাতে তার স্ত্রী আশা আক্তারকে হত্যার দায় স্বীকার করে। সে মোতাবেক বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে আসামির দেখানো তার বাড়ির পাশে মনোরঞ্জন খালের কচুরিপানার নিচ থেকে লাশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ বলেন, 'স্বামীর দেওয়া তথ্যমতে কচুরিপানার নিচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।'