• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

পীরগঞ্জে তৃতীয় বউ ঘরে আনলেন বাবা, বিয়ের জন্য ফাঁস নিলেন ছেলে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

পীরগঞ্জে তৃতীয় বউ ঘরে আনলেন বাবা, বিয়ের জন্য ফাঁস নিলেন ছেলে           
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে সাকিবুল ইসলাম জয় নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম। এর আগে সোমবার সকালে জয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠায় পুলিশ।

সাকিবুল ইসলাম জয় পীরগঞ্জ পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে। তিনি পীরগঞ্জ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, বিয়ে করতে চাইতেন জয়। তার বাবা ছেলেকে বিয়ে না দিয়ে, মাস তিনেক আগে নিজেই আবারো বিয়ে করেন। এরপর থেকেই হতাশায় ভুগতে থাকেন জয়। রোববার রাতে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জয়। পরে পুলিশকে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক শিশু মেয়েকে রেখে মামুজানের প্রথম স্ত্রী পালিয়ে গিয়ে অন্য একজনকে বিয়ে করেন। পরে দ্বিতীয় বিয়ে করেন মামুজান। দ্বিতীয় স্ত্রীও একটি কন্যাসন্তান রেখে প্রায় দুই বছর আগে চলে গেছেন।

তিনি আরো জানান, সংসারের হাল ধরতে মামুজানের বড় ছেলে জয় বিয়ে করতে চান। তবে ছেলেকে বিয়ে না দিয়ে নিজেই তৃতীয় বিয়ে করেন মামুজান। এ কারণে হয়তো কষ্ট পেয়েছেন জয়। ঐ কষ্ট থেকেই জয় আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।