• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৯ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

সর্বশেষ:
ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিমদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সংখ্যালঘু বলতে কোনো শব্দ নেই, আমরা সবাই বাঙালি: ধর্ম প্রতিমন্ত্রী আইএমএফের ঋণই প্রমাণ করে দেশের অর্থনীতির ভিত্তি মজবুত: অর্থমন্ত্রী করোনা মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনীতি ৩.৮% প্রসারিত হয়েছে শিক্ষা নিয়ে ব্যবসা করার মানসিকতা পরিহার করার আহ্বান রাষ্ট্রপতির

তৃতীয় বউ ঘরে আনলেন বাবা, বিয়ের জন্য ফাঁস নিলেন ছেলে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে সাকিবুল ইসলাম জয় নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম। এর আগে সোমবার সকালে জয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠায় পুলিশ।

সাকিবুল ইসলাম জয় পীরগঞ্জ পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে। তিনি পীরগঞ্জ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, বিয়ে করতে চাইতেন জয়। তার বাবা ছেলেকে বিয়ে না দিয়ে, মাস তিনেক আগে নিজেই আবারো বিয়ে করেন। এরপর থেকেই হতাশায় ভুগতে থাকেন জয়। রোববার রাতে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জয়। পরে পুলিশকে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক শিশু মেয়েকে রেখে মামুজানের প্রথম স্ত্রী পালিয়ে গিয়ে অন্য একজনকে বিয়ে করেন। পরে দ্বিতীয় বিয়ে করেন মামুজান। দ্বিতীয় স্ত্রীও একটি কন্যাসন্তান রেখে প্রায় দুই বছর আগে চলে গেছেন।

তিনি আরো জানান, সংসারের হাল ধরতে মামুজানের বড় ছেলে জয় বিয়ে করতে চান। তবে ছেলেকে বিয়ে না দিয়ে নিজেই তৃতীয় বিয়ে করেন মামুজান। এ কারণে হয়তো কষ্ট পেয়েছেন জয়। ঐ কষ্ট থেকেই জয় আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।