• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

`আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ধর্মীয় সম্প্রীতি অটুট থাকে`

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

`আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ধর্মীয় সম্প্রীতি অটুট থাকে'                   
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বাংলাদেশকে ধর্মীয় সম্প্রীতির দেশ হিসেবে গড়ে তুলেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের সব ধর্মের মানুষের মধ্যে ধর্মীয় সম্প্রীতি ও ঐক্যের বন্ধন অটুট থাকে। 

বুধবার বিকেলে শরীয়তপুর পূজা উদযাপন পরিষদের ‘বিজয়া পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে যে ধর্মীয় সম্প্রীতির দেশ গড়েছিলেন তা ’৭৫ এর পর বিএনপি জোট সরকার ধ্বংস করে দিয়েছিল। তারা যুদ্ধাপরাধীদের জাতীয় সংসদে নিয়ে ও গাড়ীতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে কলঙ্কিত করেছিল।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট অমিত ঘটক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তপন মোদকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- শরীয়তপুর-১ আসনের এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান ও পুলিশ সুপার মো. সাইফুল হক।

অনুষ্ঠানের আগে এনামুল হক শামীম ভেদরগঞ্জ উপজেলা সমন্বয় সভায় যোগদান ছাড়াও ভেদরগঞ্জ উপজেলা কৃষি অফিসের মাধ্যমে কৃষকদের মাঝে বিনামূল্যে ৩০ লাখ টাকার এবং ভর্তুকি মূল্যে ১৬ লাখ টাকর কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।