• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৯ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

সর্বশেষ:
ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিমদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সংখ্যালঘু বলতে কোনো শব্দ নেই, আমরা সবাই বাঙালি: ধর্ম প্রতিমন্ত্রী আইএমএফের ঋণই প্রমাণ করে দেশের অর্থনীতির ভিত্তি মজবুত: অর্থমন্ত্রী করোনা মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনীতি ৩.৮% প্রসারিত হয়েছে শিক্ষা নিয়ে ব্যবসা করার মানসিকতা পরিহার করার আহ্বান রাষ্ট্রপতির

শেখ হাসিনা বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী: নৌপ্রতিমন্ত্রী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী। বঙ্গবন্ধুর পর শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্ব আমরা পাইনি। তার সুযোগ্য নেতৃত্বে খেলাধুলাসহ সব ক্ষেত্রে আরো এগিয়ে যাবে বাংলাদেশ।

সোমবার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ টেনিস ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির চতুর্থ বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার।

খেলাধুলা প্রতিটি মানুষের জীবনের অংশ হওয়া উচিত। সবার সহযোগিতা ও আগ্রহে টেনিসকে ভাল কিছু দেওয়ার কথা উল্লেখ করে নৌপ্রতিমন্ত্রী বলেন, টেনিস খেলাটা এগিয়ে যাক। একটি টিম ওয়ার্কের মাধ্যমে স্পিরিট নিয়ে চললে সেটা সম্ভব।

তিনি বলেন, আমরা টেনিসকে ভাল কিছু দিতে চাই। টেনিসের উন্নয়নে ফেডারেশনের নির্বাহী কমিটির বাইরে যাদের আগ্রহ আছে তাদেরও এডজাস্ট করতে হবে।

ব্যক্তিজীবনে খেলাধুলার আগ্রহের কথাও উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, সবসময় খেলাধুলার মধ্যে আছি। বাবা ঢাকা প্রথম বিভাগে খেলেছেন। পরিবারের ভাই-বোনেরা খেলাধুলার সঙ্গে জড়িত ছিল। খেলাধুলা ও সংস্কৃতির সঙ্গে থাকতে ভালো লাগে,  মনটা ভালো থাকে।

প্রতিমন্ত্রী পরে বাংলাদেশ টেনিস ফেডারেশন আয়োজিত প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন। এর আগে প্রতিমন্ত্রী শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স পরিদর্শন করেন।