• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৯ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

সর্বশেষ:
ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিমদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সংখ্যালঘু বলতে কোনো শব্দ নেই, আমরা সবাই বাঙালি: ধর্ম প্রতিমন্ত্রী আইএমএফের ঋণই প্রমাণ করে দেশের অর্থনীতির ভিত্তি মজবুত: অর্থমন্ত্রী করোনা মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনীতি ৩.৮% প্রসারিত হয়েছে শিক্ষা নিয়ে ব্যবসা করার মানসিকতা পরিহার করার আহ্বান রাষ্ট্রপতির

শেখ হাসিনা দেশের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিচ্ছেন: শ ম রেজাউল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার সবসময় জাতির কল্যাণে নিবেদিত। জাতির পিতা বঙ্গবন্ধু সারা জীবন দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। তার কন্যা শেখ হাসিনাও আজ একইভাবে দেশের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিচ্ছেন।  

তিনি বলেন, আজ বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান নিজেদের উন্নয়নে লুট-পাট করে অর্থ উপার্জন করছেন। তারা দণ্ডিত হয়েছে। আবারও ক্ষমতায় আসতে তারা অগ্নিসন্ত্রাস করছে।  

সোমবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখ রাসেল স্টেডিয়াম মাঠে আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শ ম রেজাউল ।

এ সময় মন্ত্রী নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণসহ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন। 

তিনি বলেন, শেখ হাসিনা আমাদের একমাত্র উন্নয়নের ভরসা। তিনি আছেন বলেই আমাদের দেশ আজ উন্নয়নের মাইলফলক। তার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে, তা আজ বিশ্বের উন্নত দেশগুলো দেখে অবাক হচ্ছে।  

উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত উন্নয়ন সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফরাজী, অ্যাড. নির্জন কান্তি বিশ্বাস, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, আতিয়ার রহমান চৌধুরী, মাস্টার মো. শাহ আলম আকন প্রমুখ।