• বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
এইচএসসিতে: পাসের হার ৮৫.৯৫, জিপিএ-ফাইভ ১৭৬২৮২ নবায়নযোগ্য জ্বালানি খাতে বিনিয়োগে আগ্রহী চীন: রাষ্ট্রদূত দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন: প্রধানমন্ত্রী নীলফামারীতে সেচের আওতায় আসছে ১ লাখ হেক্টর জমি ৮ হাজার মেট্রিক টন মসুর ডাল কিনবে সরকার

‘মুক্তিযুদ্ধের চেতনার সরকারকে আবারও সামনে নিয়ে আসতে হবে’

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২  

‘মুক্তিযুদ্ধের চেতনার সরকারকে আবারও সামনে নিয়ে আসতে হবে’             
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে চাইলে এবং আমরা সবাই মিলে বাচঁতে হলে ও দেশকে বাঁচাতে হলে মুক্তিযুদ্ধের চেতনার সরকারকে আবারও সামনে নিয়ে আসতে হবে।

রবিবার বড়দিন উপলক্ষে উপজেলার নাগরী ইউনিয়নের মঠবাড়ি খ্রিস্টান ধর্মপল্লী কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেহের আফরোজ চুমকি বলেন, আজকে জাতীয়ভাবে জয় বাংলা স্লোগানকে স্বীকৃতি দেওয়া হয়েছে। অথচ এই জয় বাংলা স্লোগানটিকে স্বাধীনতা বিরোধীরা নিষিদ্ধ করেছিল।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানে সকল ধর্মের মানুষকে সমান অধিকার দিয়ে গেছেন। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলেন ‘ধর্ম যার যার, উৎসব সবার’। কাজেই বড়দিনের আনুষ্ঠানিকতাই আমাদের মূল দায়িত্ব নয়। খ্রিস্টান ধর্মাবলম্বীরা যেন সুন্দরভাবে বসবাস করতে পারে এবং তারা যেন নিজেদের কখনো সংখ্যালঘু মনে না করে, সে ব্যাপারেও দৃষ্টি রাখতে হবে।

এ সময় উন্নয়নকর্মী অ্যাঞ্জেলা গমেজ, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, নাগরী ইউপি চেয়ারম্যান অলিউল ইসলাম অলিসহ জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দিবসটি উপলক্ষে মেহের আফরোজ চুমকি এমপি মঠবাড়ি খ্রিস্টান ধর্মপল্লীতে বড়দিনের কেক কাটেন। এছাড়াও তিনি উপজেলার তুমলিয়া ও নাগরী খ্রিস্টান ধর্মপল্লীর লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।