• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

‘জন‌বি‌চ্ছিন্ন বিএনপির স্বপ্ন কখনো বাস্তবায়ন হ‌বে না’

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, বিএনপি এক দফা দাবিতে ষড়যন্ত্র করছে। তা‌দের স্বপ্ন শেখ হাসিনার সরকারকে হটিয়ে তত্ত্বাবধায়ক সরকার এনে রাষ্ট্র ক্ষমতায় আসবে তারা। কিন্তু এ স্বপ্ন কখনো বাস্তবায়ন করতে পারবে না।
কারণ তা‌দের প্রতি জনগণের সমর্থন নেই।

মঙ্গলবার তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে অনু‌ষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবস আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, আমরা যখন এলাকার লোকজনের সঙ্গে কথা বলি তখন তারা জানায়, তারেক রহমান আবার আসলে হাওয়া ভবন চালু হবে, তখন আমরা মারা যাব। সেদিন ব্যবসায়ীরাও খোলাভাবে বলে দিয়েছে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার চাই। 

তারেক রহমানকে উদ্দেশ্য করে তিনি বলেন, লন্ডনে বসে ষড়যন্ত্র করা খুবই সহজ। যদি সাহস থাকে তাহলে রাজনীতি করো। ঢাকায় ফিরে আসো, জেলে যাও। কিন্তু সেটা না করে ওখানে আরামে বসে ষড়যন্ত্র করছ।

প্রধানমন্ত্রীর বেসরকারি এ বিনিয়োগ উপদেষ্টা বলেন, আমি এখান থেকে আমার বিডা ভবনে যাব। সেখানে বড় বড় ৩৫ মার্কিন কোম্পানির প্রতিনিধি আসছে আমার সঙ্গে দেখা করতে। তারা সবাই বলে- আমরা বাংলাদেশে ব্যবসা করতে চাই, বিনিয়োগ করতে চাই। যদি মার্কিন সরকার শেখ হাসিনাকে সরাতে চাইতো তাহলে তাদের দেশের বড় ব্যবসায়ীদের এ সময় এখানে আসার কথা না।

তিনি বলেন, এই পৃথিবীতে টেলিভিশন-ইস্ত্রি এগুলো আগেও ছিল। কিন্তু তখন মানুষ এগুলো ব্যবহার করতে পারত না। এখন বিএনপি জামায়াতের লোকজন যে এগুলো ব্যবহার করছে, সেটাও শেখ হাসিনার কল্যাণে করতে পারছে। কারণ আমরা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। 

আলোচনা সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রমুখ।