• সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
জনগণের জন্য ন্যায়বিচার নিশ্চিতে নানা উদ্যোগ নিয়েছে সরকার- প্রধানমন্ত্রী সংস্কৃতির বিকাশে কাজ করছে সরকার: নৌপ্রতিমন্ত্রী শিক্ষা মানুষের সব সুযোগের দুয়ার উন্মোচন করে: গণপূর্তমন্ত্রী অসাধু ব্যবসায়ীদের কারসাজি রোধে সতর্ক থাকতে হবে: খাদ্যমন্ত্রী রোজার আগেই দে‌শে ঢুকবে ভারতের পেঁয়াজ: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচন ভন্ডুলে আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে: নৌপ্রতিমন্ত্রী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩  

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুল করার জন্য আন্তর্জাতিক ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, অন্তর্জাতিক ষড়যন্ত্র করে বাংলাদেশের নির্বাচন ভন্ডুল করতে চায়। শোনা যাচ্ছে, নির্বাচনের তফসিল হলে নাকি বাংলাদেশকে জ্বালিয়ে দেওয়া হবে। আবার নতুন করে বিদেশি বেনিয়াদের, সাম্রাজ্যবাদী শক্তির খপ্পরে পড়ে বাংলাদেশে সন্ত্রাসবাদ কায়েম করা হচ্ছে। তবে তা হতে দেওয়া হবে না। 

প্রতিমন্ত্রী সোমবার দিনাজপুরের বিরল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক যুব ও তারুণ্যের সমাবেশে এসব কথা বলেন। বিরল উপজেলা যুবলীগ এ সমাবেশের আয়োজন করে। 

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুল করার জন্য গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। অবরোধ দেওয়া হচ্ছে, এ অবরোধ বাংলার মানুষ মানে না। কেউ নির্বাচন ভন্ডুল করতে পারবে না। 

তিনি বলেন, সব জায়গায় একই স্লোগান, নৌকা। নৌকা।

নৌপ্রতিমন্ত্রী বলেন, বিদেশি সাম্রাজ্যবাদী শক্তিরা বাংলাদেশকে আফগানস্তান, লিবিয়া, সিরিয়া, ইরাক বানাতে চায়। ঐ দেশগুলোতে যে অবস্থা এখন সেই অবস্থা এ দেশেও তৈরি করতে চায়। 

তিনি বলেন, আমরা দেখেছি, মানবতা যখন মুখ থুবড়ে পড়েছে ঐ ফিলিস্তিনে নারী-শিশুদের হত্যা করার মধ্য দিয়ে। কিন্তু সেখানে মানবতার কথা বলা হয় না। এ দেশে এসে মানবতার কথা বলা হয়। কিন্তু ফিলিস্তিনে যে ঘটনা ঘটছে এটা বাংলাদেশে হতে পারবে না। বাংলাদেশের মানুষ হতে দেবে না। 

তিনি বলেন, আমাদের মুক্তিযোদ্ধারা এককালে সাম্রাজ্যবাদী শক্তিকে পরাজিত করেছে। সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাকে পরাজিত করেছে। সেই পরাজিত শক্তি আবার বাংলাদেশে ছোবল মারতে চায়। বাংলাদেশকে কলোনিতে পরিণত করতে চায়। এটা হতে দেওয়া যাবে না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি। 

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিরলের মানুষ আজকে প্রমাণ করেছে, কোনো সন্ত্রাসী দলের হরতাল অবরোধে এ এলাকার মানুষ অতীতেও ছিল না, ভবিষ্যতেও থাকবে না। বাংলাদেশে সন্ত্রাস দিয়ে উন্নয়ন ছাপিয়ে দেওয়া যাবে না।

বিরল উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিকি সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।