• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় ক্লাবের আয়োজনে “ঈদ পুনর্মিলনী” অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মে ২০২২  

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিশ্ববিদ্যালয় ক্লাবের আয়োজনে উৎসবমুখর পরিবেশে “ঈদ পুনর্মিলনী-২০২২” অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গত সোমবার সন্ধ্যা ৭ টায় অডিটোরিয়াম-১ এ বিশ্ববিদ্যালয় ক্লাবের সম্মানিত সকল সদস্যবৃন্দ (শিক্ষক-কর্মকর্তা) উপস্থিত ছিলেন। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর ও বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি প্রফেসর ড. এম. কামরুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ক্লাবের সহ-সভাপতি প্রফেসর ড. এস. এম. হারুন-উর-রশীদ, সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় ক্লাবের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ রাশেদুল ইসলাম। 

এ সময় অনুভূতি প্রকাশ করতে যেয়ে হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর ও বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, দীর্ঘদিন পর বিশ্ববিদ্যালয় ক্লাবের আয়োজনে এ ধরণের বড় কোন আয়োজন অনুষ্ঠিত হলো। আপনাদের সকলকে একসাথে দেখে ভালোলাগা কাজ করছে। এ ধরণের আয়োজন নিজেদের মাঝে সৌহার্দ্য বৃদ্ধি করে। ব্যস্ততার কারণে আমাদের অনেকের সাথে দেখা হয়না কিন্তু আজ এই অনুষ্ঠান আমাদেরকে একে অপরের কাছাকাছি নিয়ে এসেছে। বিশাল এই আয়োজনের সাথে জড়িত সকলকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। 

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান স্যার যোগদানের পরেই বিশ্ববিদ্যালয় ক্লাবের দিকে নজর দেন। তার নির্দেশনা ও উৎসাহের কারণেই আজকের এই অনুষ্ঠান। তিনি বলেন, সামনে নিয়মিতভাবে বিশ্ববিদ্যালয় ক্লাব সম্মানিত শিক্ষক-কর্মকর্তাবৃন্দের জন্য খেলাধুলাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে যাবে।
 
আলোচনা শেষে শিক্ষক-কর্মকর্তাবৃন্দের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক সুব্রত কুমার প্রামাণিক ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক অদিতি রাণী। পরবর্তীতে র‌্যাফেল ড্র ও বিশ্ববিদ্যালয় ক্লাবে প্রীতিভোজের আয়োজন করা হয়।