• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

কলকাতার রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন বাংলাদেশের গায়িকা পারিসা ইসলাম অর্থী। ‘ছেঁড়ে দিতে পারি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন ওয়ালিদ আহমেদ এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন রূপঙ্কর বাগচী। সাদামাটা প্রডাকশনের ব্যানারে ঈদ উপলক্ষে গানটি ভিডিওসহ সাদামাটার ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশিত হয়েছে।

‘ছেঁড়ে দিতে পারি’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ওয়ালিদ আহমেদ। ভিডিওতে চিত্রে দেখা যাবে, ফাঁকা একটি শহরে একটি মেয়ে হেঁটে যাচ্ছে। চলতি পথের নানা বিষয় মেয়েটি দেখছে আর ভাবছে। অপরদিকে রূপঙ্কর বাগচী স্টুডিওতে গান গাইছেন। মাঝেমধ্যে টিভিতেও দেখা যাচ্ছে দুজনকে। এভাবেই গানের দৃশ্যায়ন এগিয়ে যাবে।

কলকাতার রূপঙ্কর বাগচীর সঙ্গে গান গাইবার অভিজ্ঞতা প্রসঙ্গে শিল্পী পারিসা বলেন, ‘স্কুলে ভর্তির আগে থেকেই আমার গান শেখায় হাতে খড়ি। শিখেছি ক্লাসিক্যাল ও ফোক। মূলত পরিবারের সাপোর্টেই আজ আমার এত দূর আসা। আর মিডিয়ায় আমাকে সবচেয়ে বড় সুযোগ করে দিয়েছেন গীতিকার ও পরিচালক ওয়ালিদ আহমেদ। রূপঙ্কর স্যারের সঙ্গে গান করাটা আমার কাছে স্বপ্নের মতো ছিল। দুই দেশের দর্শক-শ্রোতাদের কাছ থেকেই বেশ সাড়া পাচ্ছি। আশা করছি, সবার কাছে গানটি ভালো লাগবে।’

প্রসংগত, এর আগে পারিসা ইসলাম অর্থী মালয়েশিয়ায় প্রবাসীদের নিয়ে আয়োজিত গানের রিয়ালিটি শো’তে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন। বর্তমানে তিনি মালয়েশিয়ায় ইঞ্জিনিয়ারিংয়ে পড়ছেন। মালয়েশিয়াপ্রবাসীদের জন্য খাবার, দর্শনীয় স্থান ও ভ্রমণপিপাসুদের নিয়ে তাঁর অনেক ভ্লগ ভিডিও আছে, যা বেশ জনপ্রিয়।