• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

আইনি পদক্ষেপ নেয়ার হুমকি শাবনূরের, কিন্তু কেনো? 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  

ঢাকাই ছবির অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। একটা সময় দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। ক্যারিয়ারের যখন মধ্যগগণে অবস্থান করছিলেন ঠিক কখনই বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ফেসবুকে চালু করেছেন পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। গেলো শুক্রবার (২৪ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন শাবনূর। আধা ঘণ্টার বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেখানে ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দেন চিরসবুজ এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় সরব হওয়া প্রসঙ্গে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাবনূর জানান, সবাই কমবেশি সামাজিক মাধ্যমে সরব। এত দিন এ মাধ্যমে ছিলাম না বলে অনেকে প্রশ্ন করেছেন- আমি কেন এখানে নেই। প্রায়ই তারা আমার আপডেট জানতে চাইতেন। এসব কারণেই ভক্তদের কাছাকাছি থাকতে অফিসিয়াল ফেসবুক পেজ করেছি, ইনস্টাগ্রামেও আছি। খুলেছি ইউটিউব চ্যানেল। এখন ভক্তরা আমার সবকিছুর আপডেট পাচ্ছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সরব হওয়ার আগে থেকেই শাবনূরের নাম ব্যবহার করে অনেকেই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। শাবনূর জানান, বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। দীর্ঘদিন শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি। না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।

শাবনূর জানান, এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন তিনি। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার।