• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

প্রথমবার একই মঞ্চে গাইলেন তাহসান-শুভ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জুন ২০২২  

সম্প্রতি ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ার আয়োজনে বাংলাদেশের তারকা শিল্পীদের পরিবেশনায় মেলবোর্নে অনুষ্ঠিত হলো মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান। শনিবার (৪ জুন) মেলবোর্নের হপার ক্রসিং ড্রিম বিল্ডার্স মিলনায়তনে অনুষ্ঠিত হলো ‘অলব্রাইট প্রেজেন্টস এ রোমান্টিক নাইট উইথ তাহসান খান’ শিরোনামে একটি মন মাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে পারফর্ম কররেন জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান, কণ্ঠশিল্পী এমডি শুভ ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান।

মেলবোর্ন প্রবাসী বাংলাদেশিরা দীর্ঘদিন পর নতুন স্বাভাবিক অবস্থায় নানান বিধি নিষেধ মুক্ত হয়ে বাংলাদেশ থেকে আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় লাইভ কনসার্ট উপভোগ করলেন। অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে পরিবেশনা করেন রোমান্টিক গানের জনপ্রিয় তারকা তাহসান খান। পাশাপাশি সঙ্গীত পরিবেশন করেন এ সময়ের তরুণ গায়ক এমডি শুভ এবং নৃত্য পরিবেশন করেন মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান।

আয়োজকরা জানান, নতুন স্বাভাবিক অবস্থায় করোনা মহামারির পর বিধি মুক্ত উন্মুক্ত পরিবেশে মেলবোর্নের সঙ্গীতানুরাগীদের দীর্ঘদিনের জমে থাকা পিপাসা এ কনসার্টের মাধ্যমে মিটলো। তাহসান খানের বিপুল পরিমাণ ভক্ত মেলবোর্নে বসবাস করেন। দুর্দান্ত পরিবেশনায় দর্শকদের মাতিয়ে তোলেন তাহসান। তরুণ গায়ক এমডি শুভ প্রথমবারের মতো অস্ট্রেলিয়া তথা মেলবোর্নে পারফর্ম করেন এবং দর্শক হৃদয় জয় করে নিতে সক্ষম হন। অভিনেত্রী প্রিঙ্কাকা জামানর নৃত্য পরিবেশনা ভিন্ন মাত্রা যোগ করে অনুষ্ঠানটিতে। এ ধরনের আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।