• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

১৭ বছরের ছোট প্রেমিকার গানে মুগ্ধ হৃতিক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুন ২০২২  

প্রেমের জোয়ারে ভাসছেন হৃতিক রোশন। গত কয়েক মাস ধরেই বলিউডে আলোচনার শেষ নেই হৃতিক রোশনের নতুন প্রেম নিয়ে। সুজানের সঙ্গে ডিভোর্সের পর একাই দিব্বি কাটাচ্ছিলেন, তবে ‘কহো না প্যায়ার হ্যায়’ অভিনেতার জীবনে ফের বসন্ত এসেছে।

গত মাসেই করণ জোহরের বার্থ ডে পার্টিতে লেডি লাভ সাবার হাত ধরেই পৌঁছেছিলেন তারকা। জনসমক্ষে সাবার হাত শক্ত করে ধরে হৃতিক আগেই বুঝিয়ে দিয়েছেন ‘বেশ করেছি প্রেম করেছি’। সোশ্যাল মিডিয়াতেও তাদের প্রেম জমজমাট।

পরস্পরের সোশ্যাল মিডিয়া পোস্টে নিয়মিত মন্তব্য করেন হৃতিক-সাবা। একে অপরকে ভরিয়ে দেন প্রশংসায়। অভিনয়ের পাশাপাশি সাবা সুগায়িকাও। আর প্রেমিকার গলার গান শুনে খুশিতে ডগমগ হৃতিক।

ইনস্টাগ্রামে শনিবার সাবা শেয়ার করেন তার নতুন গানের ভিডিও। সঙ্গে লেখেন একটি দীর্ঘ পোস্ট। সাবার কথায় গান ঠিক যেন টাইম মেশিন, এটা মানুষকে পুরোনো দিনের কথা মনে করিয়ে দেয়। ঠিক যেমনভাবে এই গানটা সাবাকে মনে করিয়ে দিয়েছে ১০ বছর আগেকার সাবার কথা, ছোট্ট সাবার স্বপ্নের কথা, তার জার্নির কথা।

সাবার এই গান ইনস্টাগ্রামে শেয়ার করে হৃতিক লেখেন, ‘এটা খুব সুন্দর হয়েছে’। সঙ্গে জুড়ে দেন একটা লাল হৃদয়। এখানেই শেষ নয়, সাবার এই পোস্টের কমেন্ট বক্সে হবু বউমার গানের গলার তারিফ করতে দেখা গেল রাজেশ রোশনকে।

উল্লেখ্য, ২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন হৃতিক রোশন ও সুজান খান। প্রাক্তন জুটির দুই পুত্র রেহান ও রিদান। অন্যদিকে, নাসিরুদ্দিন শাহর পুত্রের সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন। ২০১৩ সাল থেকে তারা লিভ-ইনের সম্পর্কে ছিলেন সাবা ও নাসির পুত্র ইমাদ। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তারা। সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের। সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল।

সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’,‘ফিলস লাইক ইশক’-এর মতো ছবিতে।