• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

আমাকে কেউ ভালোবাসে না: রাশ্মিকা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৩  

ভারতীয় ‘ক্রাশ’ খ্যাত রাশ্মিকা মান্দানা। দক্ষিণী ছবি থেকে বলিউডে অভিষেক হয়েছে তার। ‘গুডবাই’-এর পর আবারও নতুন ছবি আসছে তিনি। নাম ‘মিশন মজনু’। যদিও ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে, তারপরও কোমর বেঁধে প্রচারে দেখা যাচ্ছে রাশ্মিকা সিদ্ধার্থ মলহোত্রকে। ছবিটির প্রচারণায় এসেই জানালেন, কেউ তাকে ভালবাসেন না, বিষয়টি দুঃখ দেয় তাকে।

তবে কেন যে লোকে তাকে পছন্দ করেন না, ভেবেই পাচ্ছেন না দক্ষিণের এই নায়িকা। তবে রাশ্মিকার এমন কথা বলার পেছনে অবশ্য একটা কারণ রয়েছে। সেই কারণ হচ্ছে ‘কান্তারা’ সিনেমাটি। কন্নড় এই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বেশ কয়েক মাস। এখনও দেখে উঠতে পারেননি রাশ্মিকা। সে কথাই ফলাও করে বলেছিলেন এক সাক্ষাৎকারে।

ছবিটি না দেখাটা প্রচার করাটা যে বড়ত্ব নয় সেটাই সমালোচনাকারীরা বুঝিয়ে দিচ্ছেন রাশ্মিকাকে। 

তাই রাশ্মিকা বলছিলেন  আমাকে কেনো তারা দেখতে পারেন না, ভালো বাসেন না। দুঃখ লাগে। পাশাপাশি তিনি এও বলেছেন,  ‘মানুষ ভালবাসে, ঘৃণাও করে। সবার মন জুগিয়ে চলা যায় না।’

এর আগেও কথার প্যাঁচেই বেকায়দায় পড়েছিলেন ‘পুষ্পা’-খ্যাত রাশ্মিকা। এক সাক্ষাৎকারে নিজের শুরুর দিকের কথা বলতে গিয়ে উহ্য রেখেছিলেন প্রযোজনা সংস্থার নাম। এ দিকে সেই সংস্থার হাত ধরেই অভিনয় জগতে পা রাখা রাশ্মিকার, এমনই দাবি করেন প্রযোজকরা। এর পর বিপুল সমালোচনা। রাশ্মিকাকে অকৃতজ্ঞ মনে করে দক্ষিণের ছবির জগত মুখ ফিরিয়ে নেয়। তাকে নিষিদ্ধ ঘোষণা করার ডাক দিয়েছিলেন দক্ষিণের প্রযোজকরা। 

গ্রন্থমেলা দ্বারপ্রান্তে। প্রতিবছরের নেয় এবারও নতুন নতুন গ্রন্থে সমৃদ্ধ হবে মেলা। এবারও ১০০ গ্রন্থের লিস্ট তৈরি করছি। আপনার প্রচ্ছদ এবং বইয়ের ধরণ সম্পর্কে আমাকে জানান।