• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি শঙ্কামুক্ত নন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

রাজধানীর মিরপুরে শুটিং চলাকালীন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি থাকা ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হয়ে শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে আঁখির।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন সোমবার (৩০ জানুয়ারি) মিডিয়াকে এ তথ্য জানান। 

ঘটনার বিষয়ে শারমিন আঁখির স্বামী রাহাত জানান, আঁখি শুটিংয়ের জন্য মেকআপ নিয়ে ওয়াশরুমে ঢোকে। কিছুক্ষণ পর একটা বিকট শব্দ হয়। আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি আঁখির পা-মুখ-হাত সব ঝলসে গেছে। সঙ্গে সঙ্গে আমরা তাকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যাই।

তিনি আরো জানান, হাসপাতালে নেয়ার পথে আঁখি জানায় ওয়াশরুমে যাওয়ার পর সে দেখতে পায় লাইটের আলো কিছুটা কমে যায়। এরপরই বিস্ফোরণ ঘটে।
 
তিনি বলেন, ওই বিল্ডিংটা নতুন করে করা হয়েছে। বাথরুমটি অনেক সাফোকেটেড ছিল। নতুন রঙেরও গন্ধ পাওয়া যাচ্ছিল। আমাদের ধারণা, ভেতরে গ্যাস জাতীয় কিছু থাকার কারণে এই বিস্ফোরণ ঘটে।

আঁখির সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে রাহাত কবির বলেন, চিকিৎসকরা জানিয়েছেন— তার অবস্থা আশঙ্কাজনক, তবে তার শ্বাসনালী পোড়েনি, সে কথা বলতে পারছে। তার সুস্থ হতে অনেক সময় লাগবে।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, অভিনেত্রী শারমিন আঁখির শরীরের ৩৫ শতাংশ ফ্লেম বার্ন হয়েছে। বর্তমানে তিনি ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি আছেন। তাকে আমরা এখন পর্যন্ত শঙ্কামুক্ত বলতে পারছি না। তার চিকিৎসা চলছে, কোনো আপডেট থাকলে পরে জানানো হবে বলে জানান তিনি।