• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

শাকিবের ‘মায়া’ ফিরিয়ে দিলেন পূজা!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

ঢালিউডের এই প্রজন্মের অভিনেত্রী পূজা চেরী। ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের সরকারি অনুদানের ‘মায়া’ সিনেমায় অভিনয় করার কথা ছিল তার। কিন্তু এবার সেই সিনেমায় কাজ করছেন না বলেই জানালেন পূজা।

সরকারি অনুদান পাওয়া শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মায়া’ সিনেমা নিয়ে নাটক কমও হয়নি। প্রথমে শাকিব স্বয়ং পূজা চেরীর নাম বলেছিলেন এক সাক্ষাৎকারে। পরে এক অজ্ঞাত কারণে এ সিনেমা থেকে পূজা বাদ পড়েন বলেও জানা যায়।

তবে, রবিবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে পূজা চেরী নিজেই জানান তিনি অভিনয় করছেন না ‘মায়া’ সিনেমায়। এ ব্যাপারে পূজা লেখেন, বেশ কিছু অনলাইনে দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সাথে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু,আমি মায়া সিনেমাটি করছি না।

ওই স্ট্যাটাসে এই চিত্রনায়িকা আরও লেখেন, যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পূজা চেরী বলেন- আমাকে বাদ দেয়নি, আমিও বাদ দিইনি। আসলে এ সিনেমা নিয়ে আমার সঙ্গে কোনো কথাই বলা হয়নি। যার ফলে আমাকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। আর আমিও যে বাদ দেব সেই প্রশ্নও নেই। আসলে উভয়পক্ষ থেকেই বাদ দেওয়ার কোনো বিষয় নেই। 

মায়ায় যদি অভিনয়ের আহ্বান জানানো হয়, সেক্ষেত্রে অভিনয় করবেন কিনা? উত্তরে পূজা চেরি বলেন, কেন করব না। আমাকে যদি বলে, সেক্ষেত্রে আমার পছন্দ হলে আমি অবশ্যই করব, না করার কোনো কারণ নেই। শাকিবের সঙ্গে সিনেমা, বিজ্ঞাপন কোনো কিছুতেই আমার আপত্তি নেই।

ক’দিন আগেই ক্ষমা চেয়ে পূজা চেরি আব্দুল আজিজের জাজ মাল্টিমিডিয়ায় ফিরে গেছেন। কিন্তু কেন ক্ষমা চেয়েছেন সেটা উল্লেখ করেননি। গলুই সিনেমায় শুটিংয়ের সময় শাকিবের সঙ্গে মন লেনদেনের সম্পর্কে জড়িয়ে পড়েন- এমনটাও শোনা যায়। শাকিবের জন্য পূজার আগ্রহ লক্ষ্য করা যেত সোশ্যাল মিডিয়ার কল্যাণে। অনেকের মতে, পূজার কারণেই বুবলী সন্তানসহ প্রকাশ্যে এসেছেন। 

সম্প্রতি পরি নামের ওয়েব ফিল্ম মুক্তির ঘোষণা এসেছে। যেখানে জোভানের সঙ্গে অভিনয় করেছেন পূজা চেরী।