• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শিল্পী সমিতিতে কেলেঙ্কারী, নির্বাচনে দাঁড়াবেন ডিপজল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ মে ২০২৩  

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। প্রযোজক হিসেবে পেয়েছেন সফলতা। সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা আছে তার। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ডিপজল। ছবি-ভিডিও শেয়ার করে কাজের আপডেট অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। বিভিন্ন সময় ফেসবুক লাইভে নানান বিষয়ে কথা বলতেও শোনা যায় তাকে।

এবার জানা গেল নতুন একটি বিষয়। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন তিনি। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে জানিয়েছেন, আগামী মেয়াদে শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করবেন।

ডিপজল বলেন, শিল্পী সমিতি নির্বাচিত সদস্যদের বাদ দেওয়া নিয়ে যা ঘটেছে তা কেলেঙ্কারীর মতো। বিশেষ করে নির্বাচিত সহ-সভাপতি রুবেল ও কার্যনির্বাহী সদস্য সুচরিতাকে নোটিশ দিয়ে সমিতি থেকে সরানোর বিষয়টি মোটেও উচিত হয়নি।

এই অভিনেতা বলেন, আমি সাধারণ শিল্পীদের জন্য কী করি তা বলার অপেক্ষা রাখে না। সাধারণ শিল্পীরা সবাই জানে। আমি নির্বাচনে ভোট পেলে পাব, না পেলে না পাব। তবে আমি অবশ্যই সভাপতি পদে নির্বাচন করব।

তার সঙ্গে কে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন, সেটাও ঠিক করে ফেলেছেন বলে জানান এই খল-অভিনেতা। তিনি বলেন, সাধারণ সম্পাদক পদে কাকে রাখব ঠিক করে ফেলেছি। এতো আগে নামটা জানাতে চাই না। তবে আমি আগামী নির্বাচনের জন্য সবকিছু গুছিয়ে নামছি।

শিল্পী সমিতির বর্তমান কমিটির কড়া সমালোচনা করলেন ডিপজল বলেন, তারা হিন্দি সিনেমা আসার পক্ষে ১০ পারসেন্ট কমিশনের দিকে চলে গেছে। আর কোনো কাজে দেখা যায় না। প্রতিবার মিলনমেলার মাধ্যমে ইফতার পার্টির আয়োজন করা হয় সেটাও তারা করল না। প্রতি বছর যেহেতু হয় এবারও করা উচিত ছিল।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় আছে ডিপজলের চারটি সিনেমা। আগামী ঈদে যে কোনো একটি সিনেমা মুক্তি দিতে চান তিনি। এরপর প্রতিমাসে একটি করে সিনেমা মুক্তি দেবেন বলে জানান।