• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

আমি বিকিনিতে স্বাচ্ছন্দ্য নই: নুসরত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৩  

বলিউডের তরুণ অভিনেত্রী নুসরত ভারুচা। বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। অভিনয় ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। প্রায়ই নানান পোশাকে ফটোশুটের ছবি পোস্ট করতে দেখা যায় তকে। তবে বিকিনিতে একেবারেই স্বাচ্ছন্দ্য নন এই অভিনেত্রী। 

সম্প্রতি ইন্ডিয়ান একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমটাই  জানিয়েছেন নুসরত। তিনি বলেন, যখন আমাকে প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ১)-র একটা পুরো দৃশ্যের সিকোয়েন্স ছিল সৈকতে। কিন্তু ছবিটা দেখলে বুঝবে, ওই সৈকতে আমিই একমাত্র স্কার্ট পরে ঘুরছিলাম, কারণ, আমি সম্পূর্ণ বিকিনি পরি নাই।’

বিকিনি না পরার কারণ ব্যাখ্যা করে নুসরত বলেন, আমি আমার পরিচালককে বলেছিলাম যে আমি বিকিনিতে স্বাচ্ছন্দ্য নই। কারণ, বিকিনি পরার মতো শারীরিক ও মানসিক কোনওভাবেই আমি ঠিক স্বস্তি বোধ করি না। আর আমার জীবনে কখনও বিকিনি পরিওনি। সুতরাং, আমি জানি না কীভাবে এটা পরে স্বচ্ছন্দ্যে থাকতে হয়। তাই আমি প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ১) বিকিনি পরিনি।

তবে আবার প্যায়ার কা পঞ্চনামা (পার্ট ২)-তে সেই নুসরত ভারুচাকেই বিকিনি পরতে দেখা গিয়েছিল। নুসরতের কথায়, প্যায়ার কা পঞ্চনামার দ্বিতীয় পর্বে আমি বিকিনি পরেছিলাম, সকাল থেকে রাত পর্যন্ত বিকিনি পরে থাকতাম। আমার দিকে কে দেখছে, কে কী ভাবছে এটাকে আমি আর পাত্তা দিইনি। নিজেকে, নিজের ভাবনাকে ভেঙেছিলাম। আমি পরিচালককে বলেছিলাম এখন আমি বিকিনিতে স্বাচ্ছন্দ্য, এখন কোনওকিছুকে পাত্তা দিই না। এটা আমি করে পেরেছি, সেটা আমার কাছে বড় বিষয় ছিল।'

২০০৬ সালে ‘জয় সন্তোষী মা’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন নুসরত। ২০১০-এ ‘লভ সেক্স অউর ধোকা’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। তবে ২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির হাত ধরেই নিজের পরিচিতি তৈরি করেন।