• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

রাজনীতিতে নাম লেখাচ্ছেন জনপ্রিয় নায়িকা সামান্থা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩  

 
সামান্থা রুথ প্রভু। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা। মিষ্টি মেয়ে হিসেবেও তার খ্যাতি রয়েছে। ভক্তদের সংখ্যা অগুণিত। সম্প্রতি ‘ও আন্তাভা’ গানে নেচে রীতিমতো পুরো ভারতকে এক তারে বেঁধেছিলেন দক্ষিণের এই সুপারস্টার।

বলিউডও তার জন্য দরজা খুলে রেখেছে। ‘দ্য ফ্যামেলিম্যান ২’ সিরিজে তার অভিনয় নিয়ে বিস্তর চর্চা হয়েছে। কিন্তু, এবার আর শুধুমাত্র অভিনয় নিয়ে মেতে থাকতে রাজি নন তিনি? নাম লেখাতে চলেছেন রাজনীতিতেও। যদিও এই গুঞ্জন কেবলমাত্র জল্পনা নাকি এতে কোনো সত্যতা রয়েছে, তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়। নায়িকা বা তার টিমের তরফে এখনো এই প্রসঙ্গে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

সম্প্রতি তেগুলু ছবি ‘খুশি’তে দেখা গিয়েছে তাকে। কিন্তু, শুধু অভিনয় নয়, সামান্থার অভিনয়ে আসা নিয়েও চলছে জোর চর্চা। তিনি তেলেঙ্গানার কৃষকদের নিয়ে দীর্ঘদিন ধরেই সরব হয়েছেন, তাদের পাশে থেকেছেন। পাশাপাশি হ্যান্ডলুমের পোশাককেও প্রোমোট করেন তিনি। এছাড়াও তেলেঙ্গানা সরকারের বিভিন্ন কর্মসূচিতে তার যুক্ত থাকার ঘটনা ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে।

গুঞ্জন ছড়িয়েছে, রাজনীতির ময়দানে নামতে চলেছেন সামান্থা। কে চন্দ্রশেখর রাওয়ের দল ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস)-এ যোগ দিতে পারেন তিনি, শোনা যাচ্ছে এই গুঞ্জনও। এরপরেই তার ক্যারিয়ারের গতিপ্রকৃতি ঠিক কী হতে চলেছে তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। যদিও অভিনেত্রীর তরফে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

ফলে তার রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়টি কেবলমাত্র জল্পনা বলেই মনে করছেন অনেকেই। পাশাপাশি নায়িকার ঘনিষ্ঠদের একাংশের কথায়, আপাতত ক্যারিয়ারের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন নায়িকা। বিভিন্ন জল্পনা ছড়ায়। সবটাই সত্যি হবে তার কোনো মানে নেই। সেক্ষেত্রে সামান্থা কি রাজনৈতিতে যোগদান করতে চলেছেন? এই প্রশ্নের উত্তর দেবে সময়।

তাৎপর্যপূর্ণভাবে শারীরিক অসুস্থতার কারণে কিছুদিন নিজেকে লাইমলাইট থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। মায়োসাইটিসের চিকিৎসা চলছে তার। এই রোগের জন্য চিকিৎসা করাতে বিদেশেও গিয়েছিলেন সামান্থা। প্রায় এক মাস ছিলেন বিদেশেই। চিকিৎসা করানোর পর সম্প্রতি ভারতে ফিরেছেন তিনি।