• সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
জনগণের জন্য ন্যায়বিচার নিশ্চিতে নানা উদ্যোগ নিয়েছে সরকার- প্রধানমন্ত্রী সংস্কৃতির বিকাশে কাজ করছে সরকার: নৌপ্রতিমন্ত্রী শিক্ষা মানুষের সব সুযোগের দুয়ার উন্মোচন করে: গণপূর্তমন্ত্রী অসাধু ব্যবসায়ীদের কারসাজি রোধে সতর্ক থাকতে হবে: খাদ্যমন্ত্রী রোজার আগেই দে‌শে ঢুকবে ভারতের পেঁয়াজ: পররাষ্ট্রমন্ত্রী

রণবীরকে মারত আলিয়া, এখনো ভয় পান নায়ক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২৩  

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও তার চেয়ে এগারো বছরের ছোট অভিনেত্রী আলিয়া ভাট তাদের বিবাহিত জীবনের দেড় বছর পার করছেন। এরই মধ্যে তাদের ঘর আলো করেছে মেয়ে রাহা। তবুও একটি বিষয়ে স্ত্রীকে ভীষণ ভয় পান এ অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রণবীর।

শুক্রবার (২৪ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাত এ খবর জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরকে তার নতুন সিনেমার ট্রেলার ‘অ্যানিমেল’ প্রসঙ্গে প্রশ্ন করা হয়। ট্রেলারে অভিনেতার অভিনয় এরই মধ্যে নজর কেড়েছে সবার। কীভাবে এত দক্ষ ও নিখুঁত অভিনয় করেন তিনি সে প্রসঙ্গে রণবীরের কাছে জানতে চওয়া হয়।

উত্তরে রণবীর বলেন, অর্জুনের চরিত্রটা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জিং। চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করতে হয়েছে। পর্দার অর্জুনকে পর্দায় ফুটিয়ে তুলতে কি রণবীর কি সারাক্ষণ অর্জুনের চরিত্রেই থাকতেন?

এমন প্রশ্ন শুনেই আলিয়ার নাম নিয়ে তিনি বলেন, এমন কাজ করলে আমাকে বউ পেটাবে। এরপরই এর কারণ তুলে ধরে রণবীর জানান, অ্যানিমেল সিনেমার কাজ শুরুর দুদিন আগে জন্ম নেয় রণবীর-আলিয়ার একমাত্র কন্যা রাহা। ওই সময় সারাক্ষণ অর্জুনের চরিত্রে ডুবে থাকাটা ছোট্ট রাহার জন্য মোটেও ভালো হতো না।

রণবীরের বলেন, আমি কখনোই কোনো চরিত্রকে নিজের সঙ্গে করে বাড়িতে নিয়ে যাই না। কারণ, তা আমাদের পরিবারের মানুষগুলোর জন্য ঠিক নয়। আর যদি তা করতাম, তাহলে আমার বউ আমাকে মারত।

অ্যানিম্যালের ট্রেলার দেখে মন্ত্রমুগ্ধ আলিয়া। বরের ছবির ট্রেলার ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখেছেন, ‘ক্যাপশন টাইপ করার সময়টাও পাচ্ছি না। এই নিয়ে ৭ হাজার বার দেখে ফেলেছি ট্রেলারখানা। এটা আমার মনকে বিস্ফোরিত করেছে। আমাকে এই সিনেমাটা দেখতেই হবে। অ্যানিম্যাল পয়লা ডিসেম্বর থেকে সিনেমাহলগুলিতে আগুন লাগাতে আসছে।’