• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৯ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

সর্বশেষ:
ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিমদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সংখ্যালঘু বলতে কোনো শব্দ নেই, আমরা সবাই বাঙালি: ধর্ম প্রতিমন্ত্রী আইএমএফের ঋণই প্রমাণ করে দেশের অর্থনীতির ভিত্তি মজবুত: অর্থমন্ত্রী করোনা মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনীতি ৩.৮% প্রসারিত হয়েছে শিক্ষা নিয়ে ব্যবসা করার মানসিকতা পরিহার করার আহ্বান রাষ্ট্রপতির

শেখ হাসিনা মানবতার নেত্রী: হুইপ স্বপন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

শেখ হাসিনা মানবতার নেত্রী: হুইপ স্বপন                            
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি অসুস্থ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নিয়েছেন। সাজাপ্রাপ্ত হয়েও কারাগারের পরিবর্তে তাকে বাসায় থাকার সুযোগ দিয়েছেন।

গতকাল রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

হুইপ স্বপন বলেন, আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আওয়ামী লীগের লোকজন আপনাদের পাহারা দিয়ে রাখবে। পালিয়ে যাওয়ার দল বিএনপি। তাদের নেতা তারেক রহমান রাজনীতি না করার মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছেন। এখন লন্ডনে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন।

তিনি আরো বলেন, বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালির স্বাধীনতা ও মুক্তির পক্ষে আপসহীন। তার কন্যা শেখ হাসিনা বিশ্বের অন্যতম শ্রেষ্ট ও সাহসী রাষ্ট্রনায়ক। তিনি মানুষের মুখে হাসি ফোটানোর রাজনীতি করেন। আমরা সেই দলের কর্মী হয়ে কখনো দেশ ছাড়ার কথা চিন্তা করি না।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, বিএনপি ১০ ডিসেম্বরের হুমকি দিচ্ছে। তাদের এই হুমকি ১৪ বছর ধরে শুনছি। ডিসেম্বর মাস আওয়ামী লীগের মাস, বাঙালির বিজয়ের মাস। এই মাসে বিএনপিকে সুস্থ রাজনীতি করার সুযোগ দেওয়া হয়েছে। তারা রাজনীতির নামে জনভোগান্তি-নাশকতা করতে চাইলে ছাড় দেওয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের এমপি তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম বুলবুল,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুর্শেদ হোসেন কামাল প্রমুখ।