• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

কিশোরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-১ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

নীলফামারী পল্লীতে দশম শ্রেণীর এক ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করা হয়েছে। উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম বৈদপাড়া গ্রামে মঙ্গলবার সন্ধার সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত বুধবার রাতে কিশোরগঞ্জ থানায় মেয়ের বাবা বাদি হয়ে ধর্ষন মামলা দায়ের করেন। ওই ছাত্রী রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার খামার মোহনা হাজির হাট গ্রামের কামরুজ্জামানের মেয়ে। শরিফাবাদ স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী।

মামলার বিবরণ থেকে জানা যায়, মঙ্গলবার (১৭ নবেম্বর) মেয়েটি তার নানার বাড়ী থেকে লেখাপড়া করে। ঘটনার দিন গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম ডাঙ্গাপাড়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে শাকিব হাসান (২২) পূর্বের থেকে তার নানার বাড়ীর ভিতরে লুকায়ে থাকে। তার নানা বাজার করতে যায়,ও নানী পাশের বাড়ীতে যায়। মেয়ে টিভি দেখে বাড়ীর ফিরে লুকিয়ে থাকা শাকিব পেছন থেকে মুখ চেপে ধরে টেনে হিচড়ে মেয়েটির নানীর থাকা পশ্চিম দুয়ারী চৌচালা শয়ন ঘড়ে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মেয়ে ও ধর্ষককে থানায় নিয়ে আসে।
বুধবার রাতে মেয়ের বাবা বাদি হয়ে শাকিব হাসানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০/২০০৩ এর ৯(১) ধারার ধর্ষন মামলা দায়ের করেন।

মেয়েটি জানায়, শাকিব হাসান তাকে স্কুলে যাওয়ার সময় ও বিভিন্ন ভাবে একাকী পেলে ছেলেটি বিভিন্ন কু-প্রস্তাব দিলে মেয়েটি তার মা ও পরিবারের লোকজনকে বলে। তার পরিবারের লোকেরা শাকিবের বাবা রহিদুল ইসলাকে বললেও তারা কোন কর্ণপাত করে নাই।শাকিব তাকে জোড় পূর্বক ধর্ষণ করেছে। আমি তার কঠিন শাস্তি চাই।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়ের বাবা বাদি হয়ে থানায় ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষক শাকিব কে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, সরকার ধর্ষণ নিয়ন্ত্রণে মহান জাতীয় সংসদে আইন পাশ করেছে। ধর্ষক যেই হোক আইনের কাছে সবাই সমান। আইন অনুযায়ী তাকে শাস্তি পেতেই হবে।