• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সৈয়দপুরে বউকে নকল গয়না দিয়ে মার খেলেন বর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জুন ২০২১  

নকল গয়না দেয়া নিয়ে কনেপক্ষ-বরপক্ষের মধ্যে তুমুল মারামারি হয়েছে। এক পর্যায়ে কনেকে তালাক ও জরিমানা দিয়ে ছাড়া পেয়েছে বরপক্ষ। শুক্রবার রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামে।

জানা গেছে, বিয়েতে দেয়ার কথা ছিল স্বর্ণের বালা। সেখানে বরপক্ষ নিয়ে আসে সিটি গোল্ডের ইমিটেশনের বালা। এ নিয়ে কনে ও বরপক্ষের মধ্যে তুমুল মারামারি হয়েছে। বরপক্ষকে একদিন আটকে রেখে কনেকে তালাক করিয়ে ক্ষতিপূরণ আদায় করা হয়েছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

কনের পরিবার সূত্রে জানা গেছে, ওই এলাকার মো. আকবর আলী পটলের মেয়ে আঁখির সঙ্গে দিনাজপুরের খানসামা উপজেলার তেবাড়িয়া চৌপথি এলাকার হোটেল ব্যবসায়ী মো. হবিবর রহমানের ছেলে মো. মফিজুল ইসলামের প্রায় আড়াই মাস আগে বিয়ে রেজিস্ট্রি হয়। শুক্রবার ছিল কনে বিদায়ের দিন। ৫০-৬০ জন লোক নিয়ে কনেকে নিতে শ্বশুরবাড়িতে আসেন বর মফিজুল।

একদিকে বরপক্ষের খাওয়াদাওয়া চলছিল, আর অন্যদিকে কনে সাজানো হচ্ছিল। ওই সময় কনের ভাবি টের পান- বরপক্ষের দেয়া হাতের বালা দুটি স্বর্ণের নয়, সিটি গোল্ডের। এ নিয়ে বরপক্ষের সঙ্গে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। সারারাত বরপক্ষকে আটকে রাখে কনেপক্ষের লোকজন। শনিবার দুপুরে দুই পক্ষের চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে কনের তালাক হয় এবং ছেলেপক্ষের কাছ থেকে এক লাখ টাকা ক্ষতিপূরণ আদায় করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোতলাগাড়ি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী।