• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৪ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

সর্বশেষ:
শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে-সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান কর্মসূচি শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি আরব প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হাকিমপুরের মৃৎশিল্পীরা দেশের ৬৮টি কারাগারের ৮৫ হাজার কারাবন্দিকে টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু

নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো যুবক 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

মায়ের সঙ্গে ঝগড়া করে মরণব্যাধি নেশার টাকা না পেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন রেজাউল করিম লিটন নামে এক ব্যক্তি। তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক ছিলেন।

বৃহস্পতিবার ভোরের দিকে নিজ শয়নকক্ষ থেকে ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুরে হাসপাতাল মর্গে পাঠায়। লিটন উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর  বলদিয়াপাড়া গ্রামের জিকরুল হক ও রাবেয়া বাশরী দম্পতির সন্তান।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত-ই-রাব্বান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এর আগে লিটন কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। সেখানে মাদকাসক্ত হয়ে পড়ায় চাকরিচ্যুত হন তিনি। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে কাজ শুরু করেন। এরমধ্যে লিটন আবারও মরণব্যাধি ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়েন। এ কারণে লিটনের স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। এদিকে, প্রতিদিন মাদকের টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া লেগেই থাকতো। 

ঘটনার দিন গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের তুমুল ঝগড়া বাধে। টাকা দিতে অপারগতা জানান তার মা। ওই দিন রাতে নিজ শয়নঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন লিটন। বৃহস্পতিবার ভোরের দিকে তাকে ডাকতে গিয়ে দেখেন ভেতর থেকে ঘরের দরজা বন্ধ। পরে দরজা ভেঙে ফাঁস দেওয়া মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে লিটনের মরদেহ উদ্ধার করে। 

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, প্রাথমিকভাবে আত্মহনন বলে মনে করা হচ্ছে। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।