• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৪ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

সর্বশেষ:
শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে-সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান কর্মসূচি শেখ হাসিনার নেতৃত্ব ও দ্বিপাক্ষিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি আরব প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছেন হাকিমপুরের মৃৎশিল্পীরা দেশের ৬৮টি কারাগারের ৮৫ হাজার কারাবন্দিকে টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু

বিমানের যাত্রীদের জন্য সৈয়দপুর-রংপুর-দিনাজপুর বিনামূল্যে এসি বাস

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করে যারা রংপুর ও দিনাজপুরে যাবেন, তাদের জন্য বিনামূল্যে এসি বাস চালু করছে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে যাত্রীরা এ সুবিধা পাবেন। গতকাল বৃহস্পতিবার বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর পর্যন্ত শীতাতপ নিয়ন্ত্রিত ফ্রি কোচ সার্ভিস চালু হতে যাচ্ছে। এ সেবার মাধ্যমে বিমানের যাত্রীরা বিনামূল্যে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর এবং রংপুর ও দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দরে চলাচল করতে পারবেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ মোস্তফা কামাল বলেন, যাত্রীদের উন্নত সেবা দিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এতে একদিকে যাত্রীসেবার মান বাড়বে, অন্যদিকে বিমানের প্রতি যাত্রীদের আস্থাও বাড়বে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিমানের ফ্লাইট বিজি-৪৯৩, প্রতি শুক্র, শনি, রবি ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় সৈয়দপুরের উদ্দেশে এবং সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে। ফ্লাইট বিজি-৬৯৩ প্রতিদিন দুপুর ১টায় ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে এবং সৈয়দপুর থেকে দুপুর ২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে। এ ছাড়া ফ্লাইট বিজি-৪৯৫ মঙ্গলবার ব্যতীত প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে এবং রাত ৮টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে।