• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীলফামারীতে ট্রাক্টর-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

নীলফামারীর ডোমারে ট্রাক্টরের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক ও এক শিশু নিহত হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে বোড়াগাড়ী-গোমনাতী সড়কের পাঠানপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দান পাড়া এলাকার আবুল হোসেন (৫৫) এবং নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের আট মাসের কন্যা শিশু সাবিহা সুলতানা।

আহতরা হলেন, বামুনিয়া ইউনিয়নের আবুল কাশেমের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং তার মেয়ে ও নিহত শিশু সাবিহার মা সুবর্না বেগম (২৫)।

বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট জানান, শনিবার সন্ধ্যার সময় হতাহতরা গোমনাতী হতে অটো ভ্যানযোগে নিজবাড়ী ময়দান পাড়া আসছিলেন। এসময় বিপরীত দিকে ট্রাক্টরটি বোড়াগাড়ী থেকে গোমনাতী যাওয়ার সময় পাঠানপাড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই শিশু সাবিহার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবর্না বেগম ও তার নানী মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

অবস্থা আশঙ্কাজনক হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। রংপুর নেওয়ার পথে ভ্যানচালক আবুল হোসেনের মৃত্যু হয়।

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজিয়া তাসনিম জানান, গুরুতর আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে নিয়ে আসা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটরটি আটক করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।