• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১১ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মাসেতুর উদ্বোধন বাংলাদেশের গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন- প্রধানমন্ত্রী কিছুক্ষণ পরই স্বপ্ন ছোঁয়ার মাহেন্দ্রক্ষণ ঢাক-ঢোল পিটিয়ে সভাস্থলে আসছেন মানুষ পদ্মাসেতু মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস এনে দিয়েছে: রাষ্ট্রপতি পদ্মাসেতু নির্মাণে সেনাবাহিনী পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে বাংলাদেশকে ভারতের অভিনন্দন

ডোমারে নয়নের জানাজায় হাজারো মানুষের ঢল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এনায়েত হোসেন নয়নের (৫৮) জানাজায় হাজারো মানুষের ঢল নেমেছিল।

গতকাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় ডোমার মহিলা ডিগ্রি কলেজ মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা সম্পূর্ণ করে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নয়ন ডোমার পৌরসভার সাবেক প্যানেল মেয়র, ডোমার নাট্য সমিতির সিনিয়র সহ-সভাপতি ও শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারের আজীবন সদস্য ছিলেন।

মরহুমের জানাজার নামাজে নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার নব-নির্বাচিত মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী প্রমুখ উপস্থিত ছিলেন।
 
এনায়েত হোসেন নয়ন ডোমার পৌরসভার ৭ং ওয়ার্ড চিকন মাটি ধনীপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আমিরুল হোসেন বুড়োর বড় ছেলে। 

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর নয়নের মস্তিস্কে রক্তক্ষরণ হয় এবং ৪ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার মস্তিস্কে অস্ত্রোপচার করা হয়েছে। দীর্ঘ ১০ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর গত ১৩ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকাসহ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।