• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ডোমারে নয়নের জানাজায় হাজারো মানুষের ঢল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এনায়েত হোসেন নয়নের (৫৮) জানাজায় হাজারো মানুষের ঢল নেমেছিল।

গতকাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় ডোমার মহিলা ডিগ্রি কলেজ মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা সম্পূর্ণ করে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নয়ন ডোমার পৌরসভার সাবেক প্যানেল মেয়র, ডোমার নাট্য সমিতির সিনিয়র সহ-সভাপতি ও শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারের আজীবন সদস্য ছিলেন।

মরহুমের জানাজার নামাজে নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার নব-নির্বাচিত মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী প্রমুখ উপস্থিত ছিলেন।
 
এনায়েত হোসেন নয়ন ডোমার পৌরসভার ৭ং ওয়ার্ড চিকন মাটি ধনীপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আমিরুল হোসেন বুড়োর বড় ছেলে। 

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর নয়নের মস্তিস্কে রক্তক্ষরণ হয় এবং ৪ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার মস্তিস্কে অস্ত্রোপচার করা হয়েছে। দীর্ঘ ১০ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর গত ১৩ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকাসহ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।