• শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
তারা বুদ্ধিজীবী না, বুদ্ধিপ্রতিবন্ধীজীবী- প্রধানমন্ত্রী বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার প্রশংসায় ইউরোপীয় ইউনিয়ন ঘূর্ণিঝড় ‘মানদৌস’ নিয়ে আবহাওয়া অফিসের নতুন বার্তা উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করা হচ্ছে: নৌপ্রতিমন্ত্রী শামসুল আলমের প্রতি ভারতীয় হাই কমিশনারের শ্রদ্ধা

ডিমলায় বাজার ব্যবস্থাপনা সম্পর্কিত কর্মশালা 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২২  

নীলফামারীর ডিমলা উপজেলায় বাজার ব্যবহাকারী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের জন্য বাজার উন্নয়ন এবং বাজার ব্যবস্থাপনা স¤পর্কিত কর্মশালার আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলা প্রকৌশলী কার্যালয়ের আয়োজনে খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাজার উন্নয়ন সম্পর্কিত গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য দিয়ে দিনব্যাপী কর্মশালার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নীলফামারী জেলার নির্বাহী প্রকৌশলী সুজন কুমার কর, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ও টুনিরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি রবিউল ইসলাম লিথন।
 
কর্মশালায় জানানো হয়, ‘স্বাস্থ্যবিধি মেনে চলি, করোনাকে জয় করি’ প্রতিপাদ্যে সরকারের স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝুকিপূর্ণ জনগোষ্ঠীর সহনশীলতা বৃদ্ধি (প্রভাতী) প্রকল্পের আওতায় সঠিক ও নিয়মভিত্তিকভাবে বাজার ব্যবস্থাপনা পরিচালনা করা যায়, এ জন্য উক্ত কর্মশালা আয়োজন করা হয়েছে। 

উক্ত কর্মশালায় আরো উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা এলজিইডি'র প্রভাতী প্রকল্পের মার্কেট সুপারভিশন লাইভলিহুড অফিসার মোঃ দেলোয়ার হোসেন, ডিমলা উপজেলার লাইভলিহুড অফিসার মোঃ মেহেদী ফাহদ বিন আজাদ সবুজ, প্রভাতী প্রকল্প এলজিইডি সদর দপ্তর ঢাকা'র মার্কেট ডিজাইন এন্ড প্ল্যানার মোঃ মাকসুদুর রহমান সহ বাজার ব্যবস্থাপনা কমিটি সদস্য, বনিক সমিতির সদস্য, স্থায়ী ব্যবসায়ীরা, অস্থায়ী ব্যবসায়ীরা, মহিলা ব্যবসায়ীরা, খগাখড়িবাড়ী ইউপি সদস্য/সদস্যা।