• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নীলফামারীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুন ২০২২  

নীলফামারী-ডোমার মহা সড়কে বৃহস্পতিবার রাতে ঢাকাগামী নাদের পরিবহনের চাপায় আবু তালেব নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন। তার নাম আবু বকর সিদ্দিক।

নিহত আবু তালেব নীলফামারী সদরের বনবিভাগ এলাকার তরিকুল ইসলামের ছেলে। আর সিদ্দিকের বাড়ি শহরের বাবু পাড়ায়। 

নীলফামারী শহরের গাছবাড়ীতে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে সড়কে। এ সময় ডোমার থেকে ছেড়ে আসা বাস চাপা দেয় দুই আরোহীকে।
 
স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আবু তালেবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠানো হয়। পথেই মারা যান আবু তালেব। এদিকে হাসপাতালের বেডে কাতরাচ্ছেন আবু বকর সিদ্দিক।

স্থানীয়রা বলেন, রাত ৯টার দিকে নীলফামারী-ডোমার সড়কের গাছবাড়িতে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় দু'জন ছিটকে রাস্তায় পড়লে নাদের পরিবহন দ্রুত ছুটে এসে চাপা দেয়। এতে দুজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। আমরা নৈশ কোচটিকে আটক করেছি। কিন্তু চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে সদর থানার ওসি আব্দুর র‌উপ বলেন, গাছবাড়িতে একটি দুর্ঘটনা ঘটেছে। এ সময় একটি যাত্রীবাহী দূরপাল্লার বাসের চাপায় দুজন আহত হন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনতার হাতে আটক হ‌ওয়া বাসটি থানায় আনা হয়েছে। ঘটনার পর  চালক ও হেলপার পালিয়েছে। বাসটিতে থাকা যাত্রীদের অন্য পরিবহনে তুলে দেওয়া হয়েছে। আর কিছু কিছু যাত্রী ফিরে গেছে।