• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নীলফামারীতে ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ান ভিক্টোরিয়ান্স কিং

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুন ২০২২  

নীলফামারীতে পুলিশ সুপার কাপ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১৯ জুন) বিকেলে নীলফামারী পুলিশ লাইন্স মাঠে  ফাইনাল ম্যাচে পরস্পর মুখোমুখি হয় ভিক্টোরিয়ান্স কিং (পুলিশ হাসপাতাল) ও ট্রাভেলস কিং (এম টি)। এতে জয়লাভ করে ভিক্টোরিয়ান্স কিং। ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী টিমের রাকিব ইসলাম। এছাড়া  সর্বোচ্চ উইকেট শিকারী নির্বাচিত হয় মোরশেদ, সর্বোচ্চ রান সংগ্রহকারী ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়  আশিক।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম (অতিরিক্ত ডিআইজি)।

বক্তব্য রাখেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল-ফারুক, র‌্যাব-১৩ সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম, জেলা এন.এস.আই এর উপ-পরিচালক মোঃ খালিদ হাসান, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ,জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আবুল হাসেম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান প্রমূখ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বর্তমান সরকারের প্রধান মাননীয়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় বাংলাদেশের ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করেন। যার ফলে ক্রিকেট-ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। খেলাধুলার পরিবেশে যে জায়গায় নাই সেখানে ভালো খেলোয়াড় তৈরি হয় না এবং ভালো পরিবেশ  বিরাজ না করায় মাদক, ইভটিজিং, চুরি, ছিনতাই সহ নারী ধর্ষণের মতো জঘন্যতম ঘটনা গুলো বেশি লক্ষ্য করা যায়। একমাত্র খেলাই অপরাধমূলক কাজ থেকে শিশু কিশোরদের দূরে রাখতে পারে।

উল্লেখ যে উক্ত খেলা চলতি বছরের ১৫ এপ্রিল থেকে শুরু হয়েছিল। এতে ১৫টি দল অংশ নেয়।