• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ক্ষমতায়ন ছাড়া সমাজে নারীর অবস্থান উন্নত হবে না: প্রধানমন্ত্রী অপপ্রচারকারীদের কনস্যুলার সেবা দেবে না কানাডার বাংলাদেশ মিশন ‘দেশের ফুটবল দলকে বিশ্বকাপের উপযোগী করতে কাজ চলছে’ ট্রেনের ধাক্কায় ইউএনও অফিসের নৈশপ্রহরীর মৃত্যু ‘পলিথিন প্রস্তুতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে’

নীলফামারীতে মাত্র ৪৫ মিনিটে হারানো মোবাইল উদ্ধার করে দিল পুলিশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২  

নীলফামারীতে মাত্র ৪৫ মিনিটে হারানো মোবাইল উদ্ধার করে দিল পুলিশ           
নীলফামারীতে হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন মাত্র ৪৫ মিনিটের মধ্যে উদ্ধার করে দিয়েছে পুলিশ। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইলটি উদ্ধার করা হয়। পরে প্রকৃত মালিকের কাছে ফোনটি হস্তান্তর করেছে পুলিশ। 

গতকাল বুধবার (১৩ জুলাই) রাতে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধারে সদর থানায় অবগতের কিছু সময়ের মধ্যেই তা উদ্ধারে সফল হন থানার উপপরিদর্শক (এসআই) আলী আরমান। বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার উপপরিদর্শক (এসআই) আলী আরমান। 

তিনি বলেন, নীলফামারী শহরের একটি মোবাইল শপে কর্মরত জালাল হোসেন নামে এক ব্যক্তি বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি সৈয়দপুর-নীলফামারী সড়কে হারিয়ে ফেলেন। ফোন হারোনার কিছু সময়ের মধ্যে তিনি  থানায় এসে বিষয়টি আমাকে জানালে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে কিছু সময়ের মধ্যেই ফোনের অবস্থান নিশ্চিত করি। পরে ফোনটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে তা হস্তান্তর করি।

আলী আরমান বলেন, এর আগেও অনেক মোবাইল ফোন উদ্ধার করেছি। তবে এই ফোনটি উদ্ধারে সময় লেগেছে মাত্র ৪৫ মিনিট। অনেক ভালো লাগছে কম সময়ের ফোনটি উদ্ধার করতে পেরেছি।
 
এদিকে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার হওয়ায় সন্তোষ প্রকাশ করে পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন জালাল হোসেন।

তিনি বলেন, এই ফোনের মধ্যে আমার অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্টস আছে। ফোন হারিয়ে যাওয়ায় খুবই চিন্তায় ছিলাম। পরে থানায় বিষয়টি জানানোর কিছু সময়ের মধ্যেই ফোনটি উদ্ধার করে দেয়। ফোনটি পেয়ে খুব ভালো লাগছে।