• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সৈয়দপুরে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে কারাদণ্ড

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

সৈয়দপুরে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে কারাদণ্ড         
নীলফামারীর সৈয়দপুরে সরকারের নির্দেশনা অমান্য করে রাত ৮টার পর দোকান খোলা রাখার দায়ে ৭ ব্যবসায়ীকে এক দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটক আরও ৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে অভিযান চালিয়ে সরকারের নির্দেশনা অমান্যকারীদের সাজা দেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- শহরের মিস্ত্রিপাড়ার মো. তমিজ উদ্দিনের ছেলে মো. আরিফ হোসেন (২৬), চৌমুহনীর মৃত সবুর উদ্দিনের ছেলে এনামুল হক (৩৫), জসিম বাজারের মৃত মমিনুল হকের ছেলে আজিজুল হক (৩২), নতুন বাবুপাড়ার খয়রাত হোসেনের ছেলে মো. রয়েল (২৫), বাঁশবাড়ীর মো. সেলিম হোসেনের ছেলে ওসমান গনি (২২), পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোকছেদুল হক (৪০) ও নীলফামারী সদরের দীঘলডাঙ্গীর গোলাম মোস্তফার ছেলে মাইদুল ইসলাম (২২)।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান বলেন, রাত ৮টার পরও অনেক দোকান খোলা ছিল। এজন্য সৈয়দপুর শহরের শহীদ শামসুল হক সড়কের কাপড় মার্কেটে ও সৈয়দপুর প্লাজায় এ অভিযান চালানো হয়। কাল থেকে বাকি দোকানদাররা সতর্ক হবেন। বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে আমাদের সবাইকে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে হবে।

অভিযানে সৈয়দপুর থানা পুলিশ সহযোগিতা করে। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।