• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

মারামারি থামাতে বলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২  

নীলফামারীর ডোমারে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের মারামারি থামাতে বলায় ইদ্রিস আলী নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আহত হয়েছেন নিহতের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হরিণচড়া ইউপি বটতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতের ছেলে সহি কালাম বলেন, আমাদের সঙ্গে কোনো ঝামেলা ছিল না। তবে আমার বাবার চাচাতো ভাই বাছিরুল ইসলাম ও প্রতিবেশী হাসিবুল ইসলাম কবিরাজের মধ্যে ১০ বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছে। মঙ্গলবার বিকেলে দুই পক্ষকে নিয়ে বিরোধ সমাধানে হরিণচড়া ইউপি চেয়ারম্যান রাসেল রানা আলোচনায় বসেন। তাদের গাছ কাটা নিয়ে ঝামেলা মীমাংসা হয়। 

তারপরও সন্ধ্যায় হাসিবুল কবিরাজ আমার চাচাকে অকথ্য ভাষায় গালাগালি করেন। আমার বাবা তাদের থামতে বললে ৮-১০ জন লাঠিসোঁটা নিয়ে বাবার ওপর হামলা করেন। এ সময় বাবা বাঁচাতে এগিয়ে গেলে আমাকেও মারধর করেন তারা। পরে স্থানীয়রা আমার বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, দুই পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। পরে গাছ কাটা নিয়ে আরো একটি ঝামেলা হয়। এ নিয়ে সন্ধ্যায় মারামারিতে ইদ্রিস আলীর মৃত্যু হয়েছে। তবে ইদ্রিস আলীর সঙ্গে তাদের কোনো বিরোধ ছিল না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায় জানান, গুরুতর আহত অবস্থায় প্রথমে এক রোগী আসেন। পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। পরে আরেক রোগী এলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডোমার থানার ওসি মাহমুদ উন নবী জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বর্তমানে নিহতের ছেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।