• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২  

"আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি" নীলফামারীতে একযোগে সকল থানায় সড়ক দুর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) জেলা পুলিশ আয়োজনে নীলফামারীর চৌরাঙ্গি মোড়ে দুর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

জেলা পুলিশ সুপার সড়কে চলমান মোটরসাইকেল আরোহীরা যারা হেলমেট পরে ছিলেন তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং হেলমেট বিহীন মোটরসাইকেল আরোহীদের হেলমেট পড়িয়ে সচেতন হওয়ার আহ্বান জানান। সেই সাথে তিনি সচেতনতামূলক লিফলেট বিভিন্ন গাড়িতে লাগিয়ে দেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, সড়ক দুর্ঘটনা  রোধকল্পে সকলকে সচেতন হওয়ার জন্য এবং মোটরসাইকেল আরোহীদের হেলমেট পরে মোটরসাইকেল চালানোর জন্য আহ্বান জানান। সড়কের শৃঙ্খলা ফেরাতে এবং সড়ক দুর্ঘটনা রোধকল্পে জেলা ট্রাফিক বিভাগ বিশেষ অভিযান পরিচালনা করবে বলে তিনি সকলকে অবহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অব্স) মোহাম্মদ সাইফুল ইসলাম,  সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ, ডিবি ওসি খঃ ম আখেরুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সেলিম আহমেদ, জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার  তাহমিন হক ববি, জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আল-আমিন, পুলিশের কর্মকর্তা  ও সদস্যসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।