• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২  

 হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ              
নীলফামারীতে হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলায় এ ঘটনা ঘটে। হারিয়ে যাওয়া শিশুরা হলো- জেলা সদরের টেক্সটাইল বারোঘরিয়া মাষ্টারপাড়া এলাকার মো. নূর রহমানের ছেলে মো. ইন্টু (৪) ও মো. আরমান (৩)। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে নীলফামারী শহরের চৌরাঙ্গী মোড়ে দুই শিশু পথ হারিয়ে কান্নাকাটি করার সময় স্থানীয়রা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুক্তারুল আলমকে জানান। পরে তাৎক্ষণিকভাবে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে শিশুদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমের সহায়তায় শিশুদের বাবা-মা ও নানা-নানির খোঁজ পাওয়া গেলে তাদের কাছে হস্তান্তর করা হয়। 

শিশুদের মা লিজা খাতুন বলেন, নানা-নানির সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় অটোরিকশা থেকে নামতে গিয়ে তারা হারিয়ে যায়। আমরা জানার পর থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি। তাদের কোনো খোঁজ না পেয়ে অনেক চিন্তায় ছিলাম। পরে পুলিশের সহায়তায় তাদের ফিরে পেয়েছি। পুলিশকে অনেক ধন্যবাদ।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের পরিবারের খোঁজ করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।