• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ক্ষমতায়ন ছাড়া সমাজে নারীর অবস্থান উন্নত হবে না: প্রধানমন্ত্রী অপপ্রচারকারীদের কনস্যুলার সেবা দেবে না কানাডার বাংলাদেশ মিশন ‘দেশের ফুটবল দলকে বিশ্বকাপের উপযোগী করতে কাজ চলছে’ ট্রেনের ধাক্কায় ইউএনও অফিসের নৈশপ্রহরীর মৃত্যু ‘পলিথিন প্রস্তুতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে’

হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২  

 হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ              
নীলফামারীতে হারিয়ে যাওয়া দুই শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলায় এ ঘটনা ঘটে। হারিয়ে যাওয়া শিশুরা হলো- জেলা সদরের টেক্সটাইল বারোঘরিয়া মাষ্টারপাড়া এলাকার মো. নূর রহমানের ছেলে মো. ইন্টু (৪) ও মো. আরমান (৩)। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে নীলফামারী শহরের চৌরাঙ্গী মোড়ে দুই শিশু পথ হারিয়ে কান্নাকাটি করার সময় স্থানীয়রা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুক্তারুল আলমকে জানান। পরে তাৎক্ষণিকভাবে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে শিশুদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমের সহায়তায় শিশুদের বাবা-মা ও নানা-নানির খোঁজ পাওয়া গেলে তাদের কাছে হস্তান্তর করা হয়। 

শিশুদের মা লিজা খাতুন বলেন, নানা-নানির সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় অটোরিকশা থেকে নামতে গিয়ে তারা হারিয়ে যায়। আমরা জানার পর থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি। তাদের কোনো খোঁজ না পেয়ে অনেক চিন্তায় ছিলাম। পরে পুলিশের সহায়তায় তাদের ফিরে পেয়েছি। পুলিশকে অনেক ধন্যবাদ।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের পরিবারের খোঁজ করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।