• বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
এইচএসসিতে: পাসের হার ৮৫.৯৫, জিপিএ-ফাইভ ১৭৬২৮২ নবায়নযোগ্য জ্বালানি খাতে বিনিয়োগে আগ্রহী চীন: রাষ্ট্রদূত দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন: প্রধানমন্ত্রী নীলফামারীতে সেচের আওতায় আসছে ১ লাখ হেক্টর জমি ৮ হাজার মেট্রিক টন মসুর ডাল কিনবে সরকার

কিশোরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করা হচ্ছে। স্মৃতিফলক উন্মোচনের মাধ্যমে এই কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে এর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়াপ্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত স্টেডিয়াম মাঠের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। নীলফামারীর সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম, নীলফামারী-৪ (সৈয়দপুর-নীলফামারী) আসনের এমপি আহসান আদেলুর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুর আলম সিদ্দিকী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কালাম বারী পাইলট, আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করেছেন। এথেকে পিছিয়ে নেই যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তার নির্দেশনায় দেশব্যাপী ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করা হচ্ছে। প্রথম পর্বে ২৩১টি উপজেলায় করা হয়েছে।

এবার দ্বিতীয় পর্বে ২১০টি উপজেলায় করা হবে। আজ কিশোরগঞ্জ থেকে এই পর্বের কাজ শুরু করা হলো। এর মাধ্যমে যুবক কিশোরদের ক্রীড়ামুখী করে নেশাসহ সকল অপরাধকর্ম থেকে বিরত রেখে দেশের ভবিষ্যৎ কর্ণধার তথা প্রজন্মকে রক্ষা করা সম্ভব হবে। সেইসাথে প্রতিভা বিকাশের পথ ধরে আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হলে দেশকে বিশ্ব দরবারে খেলার মাধ্যমে তুলে ধরতে পারবে।