• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীলফামারীতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ      

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

নীলফামারীতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ                    
নীলফামারীতে জেলা পরিষদের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে জেলা শহরের উদয়ন বিদ্যাপীঠ মাঠে সদর উপজেলার ২৫০ জন হতদরিদ্রের মাঝে চাল, ডাল, তেল, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন প্রধান অতিথি নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরিব দুঃখী অসহায় মানুষের পাশে সব সময় ছিল আছে থাকবে। তিনি অসহায় মানুষদের কথা স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের মাধ্যমে অসহায় মানুষদের সাহায্য করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকেও জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান করা হলো। 

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক এতে সভাপতিত্ব করেন।

 এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান এ্যাপোলো, মহিলা সদস্য ইসরাত জাহান পল্লবী, সদর উপজেলা পরিষদের ভাইস দীপক চক্রবর্তী ও মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী।

উল্লেখ যে, জেলা পরিষদ কর্তৃক ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় নীলফামারী সদর উপজেলার ২৫০ জন দরিদ্র মানুষের মাঝে করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যাক্রমে জেলার প্রতিটি উপজেলায় ২৫০০ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে।