• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সৈয়দপুরে ছেলে-মেয়েকে নিয়ে বাবার বাড়ি লিজা, ফ্যানে ঝুললেন স্বামী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২  

সৈয়দপুরে ছেলে-মেয়েকে নিয়ে বাবার বাড়ি লিজা, ফ্যানে ঝুললেন স্বামী             
নীলফামারীর সৈয়দপুরে শোবার ঘরের ভেতর থেকে আটকানো দরজা ভেঙে তৌহিদুল ইসলাম রাসেল নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার দুপুর আড়াইটায় শহরের রাসূলপুর এলএসডি এলাকার তাহেরা ভিলার দোতলা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। রাসেল ওই এলাকার  আব্দুল খালেকের ছেলে। পরিবারের দাবি রাসেল আত্মহত্যা করেছেন।  

জানা যায়, বেশ কিছুদিন ধরে স্ত্রী লিজার সঙ্গে মনোমালিন্য চলছিল রাসেলের। গত শুক্রবার ছেলে ও মেয়েকে নিয়ে লিজা নওগাঁয় বাবার বাড়ি চলে যায়। সে কারণে বেশ হতাশা আর দুশ্চিন্তায় ছিল রাসেল। দুইদিন ধরে শহরের রেলওয়ে মাঠ সংলগ্ন তার দোকানও খোলেনি।  

রোববার সকালে ১০টা পেরিয়েও রাসেল ঘুম থেকে না ওঠায় ডাকতে গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে আটকানো। বারবার ডাকাডাকির পরও কোনো সাড়া পাওয়া যায়নি।

এ অবস্থায় আত্মীয়স্বজনসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মানিক ও সাবেক কাউন্সিলর জিয়াউল হকসহ পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সাংবাদিক ও পাড়া প্রতিবেশীরাও সমবেত হয়। পরে সবার উপস্থিতিতে পুলিশ দরজা ভেঙে বিছানায় হাঁটুগাড়া ও গলায় প্লাস্টিকের রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় মরদেহ দেখা যায়।

ধারণা করা হচ্ছে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনের পর গলায় রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। তবে ওষুধের প্রভাবে না ফাঁসের কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।