• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

কিশোরগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধার, আটক ২

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২  

কিশোরগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধার, আটক ২                 
নীলফামারীর কিশোরগঞ্জে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে এক স্কুলছাত্রীকে অপহরণের সময় দুই যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে তিস্তা সেচ ক্যানেলের চেঙ্গমারী স্লুইচগেট সংলগ্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের মুশা মণ্ডলপাড়া গ্রামের জফুর আলীর ছেলে নাঈম ইসলাম হৃদয় ও মুশা ঝারপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মিজু ইসলাম জীবন।

পুলিশ সূত্রে জানা গেছে, জলঢাকা উপজেলার রথেরডাঙ্গা গ্রামের এক স্কুলছাত্রী কিশোরগঞ্জের অবিলের বাজার এলাকায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যায়। মঙ্গলবার রাতে বান্ধবীর বোনের বাড়ি সংলগ্ন স্থানে ওয়াজ মাহফিলে গেলে ওই দুই যুবক তাকে অপহরণ করে। সেখান থেকে অটোরিকশায় তাকে নিয়ে যাওয়ার সময় চালকের সন্দেহ হয়। চেঙ্গমারী স্লুইচগেট এসে চার্জ না থাকার অজুহাতে চালক অটোরিকশা থামান। এ সময় অপহৃত নবম শ্রেণির ওই স্কুলছাত্রী অটোরিকশা থেকে নেমে দৌড় দেয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করলে স্থানীয়দের সহায়তায় পুলিশ অপহরণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। ওই স্কুলছাত্রীকে বাংলাবাজার এলাকা থেকে উদ্ধার করার পর তার বাবা বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে থানায় অপহরণের মামলা দেন।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, এ ঘটনায় বুধবার বিকেলে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আটক যুবকদের বিরুদ্ধে অপহরণ মামলা করেছেন। আগামীকাল সকালে আসামিদেরকে আদালতের তোলা হবে।